চকরিয়ায় ইসলামী ব্যাংকের উদ্যোগে গাছের চারা বিতরণ


চকরিয়া প্রতিনিধি:
ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: চিরিংগা শাখার উদ্যোগে বৃক্ষ চারা বিতরণ উদ্বোধন করা হয়েছে। ১০ আগষ্ট সকাল সাড়ে ১০টায় চকরিয়া শাহারবিল আনওয়ারুল উলুম কামিল (এম.এ) মাদরাসায় চকরিয়া ইসলামী ব্যাংকের সহ ব্যবস্থাপক মো. আবু তালেবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাফিয়া বেগম শম্পা।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবীদ মো: আতিক উল্লাহ। প্রধান মেহমান ছিলেন চকরিয়া শাহারবিল আনওয়ারুল উলুম কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা রুহুল কুদুছ আনোয়ারী আল আজহারী, প্রধান আলোচক ছিলেন সাহারবিল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মহসিন বাবুল, বিশেষ অতিথি ছিলেন চকরিয়া প্রেস ক্লাবের সভাপতি আবদুল মজিদ, সাহাবরি কামিল মাদরাসার প্রভাষক আ.ফ.ম ইকবাল হাসান, ইসলামীয় ব্যাংকের আরডিএস প্রকল্পের প্রধান মোস্তাফিজুর  রহমানসহ প্রকল্পের কর্মকর্তা ও মাদরাসা শিক্ষক এবং আরডিএস প্রকল্পভূক্ত নারী সদস্যরা উপস্থিত ছিলেন।

ইসলামী ব্যাংক চকরিয়া শাখার সহকারী ব্যবস্থাপক আবু তালেব জানিয়েছেন, ইসলামী ব্যাংক থেকে চকরিয়ায় বিভিন্ন প্রজাতির মূল্যবান সাড়ে ৩ হাজার চারাগাছ বিতরণ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। একইভাবে সমাজ ও জন উন্নয়ন মূলক বিভিন্ন কর্মসূচী হাতে নিয়ে বাস্তবায়ন করে যাচ্ছেন বলে জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন