চকরিয়ায় আদালতের পরোয়ানাভুক্ত পালাতক আসামী গ্রেফতার

চকরিয়া প্রতিনিধি:
কক্সবাজারের চকরিয়ায় পুলিশের অভিযানে আদালতের পরোয়ানাভুক্ত বদিউল আলম(৪০)নামের পালাতক এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে কাকারা ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের পূর্ব কাকারা এলাকা থেকে আলমকে গ্রেফতার করা হয়।

থানা ও পুলিশ সুত্রে জানাগেছে, চকরিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে বদিউল আলম(৪০) নামের এক পলাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে। ধৃত আসামী উপজেলার কাকারা ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের পূর্ব কাকারা এলাকার ফকির আলমের পুত্র বলে জানা গেছে। তার বিরুদ্ধে থানা ও আদালতে চারটি মামলা রয়েছে। এরমধ্যে আদালত বদিউল আলমের বিরুদ্ধে পরোয়ানা জারি করলে সে দীর্ঘদিন ধরে এলাকা থেকে পালাতক ছিল। চকরিয়া থানার উপ-পুলিশ পরিদর্শক (এস আই) কাওছার উদ্দিনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বদিউল আলমকে গ্রেফেতার করেন।

অভিযানে যাওয়া থানার উপ-পুলিশ পরিদর্শক (এস আই) কাওছার উদ্দিন বলেন,আসামী বদিউল আলমের বিরুদ্ধে বিভিন্ন অপরাধে থানায় ও আদালতে চারটি মামলা রয়েছে। সে এলাকা থেকে দীর্ঘদিন ধরে পালাতক ছিল। আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে তার বাড়ি থেকে ধৃত বদিউল আলমকে গ্রেফতার করা হয়।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত)মো. কামরুল আজম বলেন,থানা পুলিশ অভিযান চালিয়ে আদালতের পরোয়ানাভুক্ত চারটি মামলার পালাতক আসামীকে ধরতে সক্ষম হয়।ধৃত আসামীকে আদালতে প্রেরণ করা হব।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন