Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় আগুনে পুড়ে ব্যবসায়ীর মৃত্যু

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়া মাতামুহুরী ব্রীজ সংলগ্ন দিঘিরপাড় এলাকায় শহিদুল ইসলাম রায়হান (২৭) নামের এক ব্যবসায়ী আগুনে পুড়ে মৃত্যু হয়েছে। রোববার দিবা গতরাত দেড়টার দিকে উপজেলার লক্ষ্যারচর ইউনিয়ন্থ দিঘিরপাড় এলাকায় একটি মুদির দোকানে এ অগ্নিকাণ্ডে ঘটনা ঘটে।

অগ্নিকাণ্ডে নিহত ব্যবসায়ী শহিদুল একই উপজেলার কাকারা ইউনিয়নের শাকের মোহাম্মদ চর এলাকার মো. ইদ্রিছের ছেলে। রাত আড়াইটার দিকে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে  দগ্ধ ব্যক্তির লাশ উদ্ধার করেন।

পুলিশ ও স্থানীয় লোকজন বলেন, বেশ কয়েক বছর ধরে মাতামুহুরী ব্রীজ সংলগ্ন দিঘিরপাড় এলাকায় একটি মুদির দোকানের ব্যবসা করতেন শহিদুল ইসলাম। রবিবার রাতে শহিদুল দোকানের ভেতরে একটি কয়েল জ্বালিয়ে রেখে পাশোক্ত মাঠে ব্যাডমিন্টন খেলতে যান। রাত সাড়ে ১২টার দিকে ব্যাডমিন্টন খেলা শেষে তিনি দোকানে ঘুমাতে আসেন। রাত দেড়টার দিকে হঠাৎ ওই দোকানে আগুন জ্বলতে দেখেন স্থানীয়া। আগুন দেখে দ্রুত ঘটনাস্থলে ছুটেযান লোকজন।

এসময় স্থানীয় লোকজন খবর দেন ফায়ার সার্ভিস ও থানা পুলিশকে। পরে ফায়ার সার্ভিস দমকল বাহিনী ও স্থানীয় জনতার সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আসে। এ ঘটনায় শহিদুলের দোকান ছাড়াও পাশের আরও একটি দোকান পুড়ে গেছে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মুদির দোকানের ভেতর থেকে শহিদুলের পুড়ে যাওয়া মরদেহ উদ্ধার করেন।

লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা কাইছার বলেন, আগুনে শহিদুলের দেহ পুড়ে অঙ্গার হয়ে গেছে। লাশটি দেখতে একটি কয়লার মতোই লাগছে। আগুনে শহিদুলের দোকানসহ দুটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে তার বিপুল পরিমাণ ক্ষতি হয়েছে।

চকরিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার জিএম মহিউদ্দিন বলেন, প্রাথমিকভাবে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। দোকানের ভেতর থেকে তালাবদ্ধ ছিল। ব্যবসায়ী শহিদুলের দেহ পুড়ে একদম কয়লা হয়ে গেছে। এ অগ্নিকাণ্ডে তার তিন লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন