চকরিয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

চকরিয়া প্রতিনিধি:
চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে ২৪ জুন শুক্রবার বিকাল ৪টায় নানা কর্মসুচীর মাধ্যমে দলের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ইফতার মাহফিল গ্রীণলেভী কমিউনীটি সেন্টার হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক প্যানেল মেয়র জাহেদুল ইসলাম লিটুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা আতিক উদ্দিন চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, প্রধান বক্তা কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান, বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ, সাবেক উপজেলা চেয়ারম্যান ও কেন্দ্রীয় কৃষকলীগের যুগ্ম সম্পাদক রেজাউল করিম, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাহারবিল ইউপি চেয়ারম্যান মহসিন বাবুল, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মাহবুবুর রহমান মাবু, সিনিয়র সহসভাপতি এডভোকেট শহিদ উল্লাহ চৌধুরী, পৌরসভা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মো: ওয়ালিদ মিলটন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সুরাজপুর-মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক। এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সহসভাপতি মুসলিম উদ্দিন মানিক, আবু তালেব, যুগ্ম সম্পাদক রতন কুমার সুশিল, সেলিম উদ্দিন লিটন, ফেরদৌস ওয়াহিদ ও কাউন্সিলর রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম রাসেল ও মুজিবুর রহমান লিটন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও কাকারা ইউপি চেয়ারম্যান মো. শওকত ওসমান, চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদ, সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, পৌর যুবলীগের সভাপতি হাসানগীর হোছাইন, সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম সোহেল, সহসভাপতি তরুণ সমাজসেবক খলিল উল্লাহ চৌধুরী, উপজেলা যুবলীগ নেতা হেলাল উদ্দিন হেলালী, উপজেলা ছাত্রলীগের সভাপতি এম আরিফুল ইসলাম চৌধুরী আরিফ, পৌরসভা ছাত্রলীগের সভাপতি আবু ইউসুফ জয়, উপজেলার সিনিয়র সহ-সভাপতি তারেকুল ইসলাম রাহিত ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম বাবলু, পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সোহেল রানা পারভেজ প্রমূখ।

অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের বক্তব্যে বলেন, দলের ভেতরে বিশৃংখলা সৃষ্টিকারী চিহ্নিত হলে কাউকে রেহাই দেওয়া হবেনা। বিগত ইউপি নির্বাচনে যারা দলীয় নৌকা প্রতীকে প্রার্থীর বিপক্ষে গিয়ে ভোট করেছে তাদেরকে ইতিমধ্যে চিহ্নিত করা হয়েছে এবং অধিকতর তদন্ত চলছে।

জননেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব বিশৃংখলাকলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে দলীয়ভাবে কঠোর সিদ্ধান্ত নেওয়ার তাগাদা দিয়েছেন। বক্তারা বলেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্ট খুনী মোস্তাকদের অনুসারীদের হাতে জাতির পিতা নির্মমভাবে শাহাদাৎ বরণ করলেও তার সুযোগ্য উত্তরসুরী দেশরত্ম শেখ হাসিনা অনেক চড়াই-উৎরাই পেরিয়ে আওয়ামীলীগকে গণমানুষের আস্থার ঠিকানা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের পরীক্ষিত এবং ত্যাগী নেতাকর্মীরা কোনদিন তাদের বিভাজনের রাজনীতির পক্ষে থাকবেনা। কারন সেইসব নেতারা সাধারণ নেতাকর্মীদের বিপদ-আপদে না থেকে শুধুই নিজের কাজ করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন