Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় অভিনব পন্থায় ইয়াবা পাচারে কিশোর আটক

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় অভিনব পন্থায় নাজিম উদ্দিন সোহেল (১৭) নামের এক কিশোর তার জুতার ভেতর লুকিয়ে ইয়াবা পাচার করার সময় আটক করে মালুমঘাট হাইওয়ে পুলিশ। এসময় পুলিশ আটক কিশোরের কাছ থেকে আটশত পিস ইয়াবা উদ্ধার করেন।

সোমবার(৩১ জুলাই) দিবাগত রাতে উপজেলার ডুলাহাজারা বাস স্টেশন থেকে মালুমঘাট হাইওয়ে পুলিশ ধৃত ইয়াবা পাচারকারীকে আটক করে। ইয়াবা পাচারকারী কিশোর নাজিম উদ্দিন সোহেল ভোলা জেলার দৌলতখাঁন উপজেলার মো. মানিকের পুত্র।

অভিযানে যাওয়া ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশ (এসআই) জসিম উদ্দিন বলেন, সোমবার রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে নিয়মিত টহলের অংশ বিশেষ দায়িত্ব পালন করছিল হাইওয়ে পুলিশের একটি টিম।ওই সময় যাত্রীবাহী সেন্টমার্টিন পরিবহণ সার্ভিস করে কক্সবাজার থেকে ঢাকা যাচ্ছিল নাজিম উদ্দিন সোহেল নামক কিশোর। পুলিশ বাসটি থামিয়ে তল্লাশী চালালে সন্দেহজনক ভাবে কিশোর সোহেলকে আটক করা হয়। এ সময় তার জুতার তলায় বিশেষ কায়দায় লুকানো অবস্থায় আট’শ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক (ওসি) আলমগীর হোসেন বলেন, ডুলাহাজারা স্টেশনে সোমবার রাত সাড়ে বারটার দিকে এক কিশোরের জুতার তলা থেকে আট’শ পিস ইয়াবাসহ আটক করা হয়।তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে তাকে চকরিয়া থানায় সোপর্দ করা হয়েছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন