চকরিয়ায় অপ্রাপ্ত বয়স্ক মেয়েকে দ্বিতীয় স্ত্রী হিসেবে বিয়ে করায় প্রবাসী আটক

আটক

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় নাজেম উদ্দিন নামের এক সৌদি প্রবাসীকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ, প্রথম স্ত্রী ও দুই শিশু পুত্রকে সৌদি আরবে রেখে দেশে এসে অনুমতি না নিয়ে অপ্রাপ্ত বয়স্ক মেয়েকে দ্বিতীয় স্ত্রী হিসেবে বিয়ে করেছেন।

এ অভিযোগ পাওয়ার পর সোমবার রাতে উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের জিদ্দাবাজারস্ত ভাড়া বাসা থেকে তাকে আটক করে পুলিশ। আটক প্রবাসীর নাম নাজেম উদ্দিন (৪৫)। উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের অইল্যার বাপের পাড়ার বদরুদ্দোজা ওরফে বদর মিয়ার ছেলে।

প্রথম স্ত্রী রেলি সোলতানার বাবা পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের দরবেশ কাটা গ্রামের মাষ্টার মোজাফ্ফর আহমদ অভিযোগ করেন, তার মেয়েকে বিয়ের পর থেকে নাজেম উদ্দিন শারীরিকভাবে নির্যাতন চালিয়ে আসছিল। একপর্যায়ে কাউকে কিছু না বলে মেয়ে ও দুই পুত্র সন্তানকে সৌদি আরব নিয়ে যায়। সেখানে শারীরিকভাবে নির্যাতন এবং রুমের ভেতর আটকে রেখে বাইরে তালা দিয়ে বের হয়ে যায় নাজেম উদ্দিন। সম্প্রতি নাজেম উদ্দিন গোপনে দেশে এসে চকরিয়া পৌরসভার এক নম্বর ওয়ার্ডের বাজার পাড়ার মাসুক আহমদের অপ্রাপ্ত বয়স্ক কন্যা তাসনিমকে দ্বিতীয় স্ত্রী হিসেবে বিয়ে করে। বর্তমানে তাসনিমের বয়স মাত্র ১৬ বছর।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম বলেন, ‘প্রথম স্ত্রীর বাবা থানায় একটি লিখিত অভিযোগ করলে জিজ্ঞাসাবাদের জন্য প্রবাসী নাজেম উদ্দিনকে আটক করি। এ ব্যাপারে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন