Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার

orca-image-1493129904484.jpg_1493129907710

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় মহাসড়কের থানা রাস্তার মাথাস্থ চকরিয়া প্লাজার মোস্তফা হোটেলের পাশ থেকে অজ্ঞাত আনুমানিক ৬০ বছরের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। লাশটি উদ্ধারের পর মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত তার পরিচয় নিশ্চিত হতে পারেনি। তবে ময়নাতদন্তের জন্য লাশটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার ১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া থানা রাস্তার মাথাস্থ মোস্তফা হোটেলের পাশ্বোক্ত শাহ আমিন ফার্মেসী এলাকায় ফাকা জায়গায় ওই বৃদ্ধের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে।

চকরিয়া থানা পুলিশের উপপরিদর্শক (এস আই) মো. জাহাঙ্গীর আলম জানান, আনুমানিক ৬০ বছর বয়সী ওই বৃদ্ধ পুরুষের লাশ পরিত্যক্তবস্থায় খালি জায়গার পাশে পড়ে থাকতে দেখে স্থানীয়রা খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে দেখা যায় ওই বৃদ্ধের নাক, মুখ দিয়ে রক্ত বের হয়ে গেছে। এ সময় সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, ওই বৃদ্ধ পুরুষের বাড়ি কোথায় এখনো নিশ্চিত হওয়া যায়নি। ধারণা করছি পূর্বে থেকে সে অসুস্থ ছিল। স্ট্রোক করে মাটিতে পড়ে ধাক্কা খেয়ে নিহত হয়েছেন এমনটাই ধারণা করা হচ্ছে। তবে পরিচয় নিশ্চিত হতে ওই বৃদ্ধের ছবিসহ একটি বার্তা বিভিন্ন থানায় প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন