চকরিয়ায় অগ্নিকাণ্ডে ৪ বসতবাড়ি পুড়ে ছাই

অগ্নিকান্ড

চকরিয়া প্রতিনিধি:

চকরিয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৪ টি বাড়ি পুড়ে গেছে। এতে অন্তত ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বুধবার বিকাল ৫টার দিকে উপজেলার কাকারা ইউনিয়নের ২নং ওয়ার্ড গাড়াপাড়া গ্রামে মৃত আজিজুর রহমানের পুত্র কবির আহমদ বাদশা ও আজিজ মিয়া সহ ৪টি বাড়িতে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, বুধবার বিকাল ৫টার দিকে প্রথম একটি বাড়ির বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হলে বাড়ির বাহিরে দরজায় তালাবদ্ধ থাকায় একটি একটি যৌথ পরিবারের ৪টি বাড়িই পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে চকরিয়া সদর থেকে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে। অগ্নিকাণ্ডে অন্তত ২০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত পরিবার। তাৎক্ষনিকভাবে পুড়ে যাওয়া বাড়ি পরিদর্শন করেন চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম বিএ(অনার্স), উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সাহেদুল ইসলাম ও কাকারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: শওকত ওসমান।

এ সময় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে ২ বান করে ৮ বান ঢেউটিন ও ৬ হাজার টাকা করে ২৪ হাজার টাকার নগদ অনুদান দেন উপজেলা প্রশাসন। বর্তমানে এসব পরিবার খোলা আকাশের নীচে মানবেতর জীবন যাপন করছে বলেও জানিয়েছে সংশ্লিষ্টরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন