চকরিয়ায় সন্ত্রাসী হামলায় একই পরিবারের দুই জনকে কুপিয়ে জখম: বসতবাড়ী ভাংচুর ও লুটপাট

Chakaria Pic. 26.08
চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় ভূমি বিরোধ নিয়ে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় বসতবাড়ীতে ভাংচুর ও লুটপাট চালায়। এতে বয়োবৃদ্ধসহ একই পরিবারের মহিলাসহ দুই জনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা । ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহতদেরকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলার বরইতলী ইউনিয়নের শান্তিবাজার চান্দের বাপের পাড়া ৫ নম্বর ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন, উপজেলার বরইতলী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড শান্তিবাজারস্থ চান্দের বাপের পাড়া এলাকার মৃত হাজী ওয়াজ উদ্দিনের পুত্র আহমদুর রহমান(৮০), তার পুত্র শাহাব উদ্দিনের স্ত্রী খালেদা বেগম (৪২) ।

বিরোধীয় জায়গার মালিক আহমদুর রহমান অভিযোগে জানান, চান্দের বাপের এলাকার আবুল হোসেনের পুত্র এনামুল হক তার ভাই ফজলুল হক প্রকাশ লেদু ও স্থানীয় মৃত নাদেরুজ্জমানের পুত্র আলী হোসেনের নেতৃত্বে ১০/১২ জনের একদল দুর্বৃত্ত শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে তার বসত বাড়িতে অতর্কিত হামলা ও ভাংচুর চালায়। এ সময় তাদের বাঁধা দিতে গেলে ধারালো অস্ত্রের আঘাতে তার পরিবারের সদস্য পুত্রবধু খালেদা বেগমসহ তাকে  কুপিয়ে আহত করেন। বসতবাড়ীতে ভাংচুর ও লুটপাট চালিয়ে অন্তত দুইলক্ষ টাকার বিভিন্ন মালামালের ক্ষতি সাধন করেছে বলেও তার দাবি।

আহমদুর রহমান আরো জানায়, জায়গা জমির বিরোধ নিয়ে সন্ত্রাসীরা একের পর এক হামলা চালানোর   পরও ক্ষান্ত না হয়ে আমার পরিবারের সন্তানদের বিরুদ্ধে হত্যা মামলা জড়িয়ে হয়রানী করে যাচ্ছে। এ ঘটনায় হামলায় আহত  খালেদা বেগমের অবস্থা গুরুতর হওয়ায় চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে হামলায় আহত পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে পরিবারের সদস্যরা জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন