Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ার বদরখালী কলেজে দুর্নীতি বিরোধী ক্যাম্পেইন

চকরিয়া প্রতিনিধি:

সচেতন নাগরিক কমিটি (সনাক) ওচকরিয়ার সহযোগী সংগঠন স্বচ্ছতার জন্য নাগরিক (স্বজন) এর উদ্যোগে বদরখালী ডিগ্রি কলেজে দুর্নীতিবিরোধী ক্যাম্পেইন কর্মসূচি আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (৫ মার্চ) সকালে কলেজের অভ্যন্তরে কর্মসূচির অয়োজন করা হয়।

ক্যাম্পেইন কর্মসূচির মধ্যে ছিল- দুর্নীতিবিরোধী কার্টুন প্রদর্শণ, কুইজ প্রতিযোগিতা, দুর্নীতিবিরোধী শপথ গ্রহণ ও আলোচনা সভা।

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর এরিয়া ম্যানেজার এ জি এম জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত ক্যাম্পেইন কর্মসূচিতে সভাপতিত্ব করেন বদরখালী ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. আফসারুজ্জামান।

এসময় বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক মনির হোসেন, নুর মোহাম্মদ হানিফ, আলতাফ হোসেন ও কলেজ পরিচালনা পরিষদের সদস্য নুর হোসেন বাঙালী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক মো. ইব্রাহীম, প্রভাষক আবু তৈয়ব, ইয়েস দলনেতা ইশফাতুল হোসাইন, ইয়েস সদস্য আরমান মাহমুদ ও আলী মর্তুজা টিটু।

সভা শেষে কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কৃত করা হয়। শিক্ষক-শিক্ষার্থীর দুর্নীতিবিরোধী শপথ গ্রহণের মধ্য দিয়ে দিনের কর্মসূচি সমাপ্ত হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়ার বদরখালী কলেজে দুর্নীতি বিরোধী ক্যাম্পেইন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন