চকরিয়ার বদরখালীতে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে বৃদ্ধ নিহত

chakaria pic 17-4-17 copy

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ার উপজেলার বদরখালী ইউনিয়নের চৌয়ারফাঁড়ি লালব্রিজ এলাকায় ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নূরুল ইসলাম (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। তিনি মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউনিয়নের হাসুমিয়াজি পাড়ার মৃত খলিলুর রহমানের পুত্র।  সোমবার বেলা দেড়টার দিকে এ দুর্ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চকরিয়া থেকে একটি সিএনজি (অটোরিক্সা) যাত্রী নিয়ে বদরখালী যাওয়ার পথে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাক (নং ঢাকা মেট্টো-ড-১৪-৬৪৭৮) কেবি জালাল উদ্দীন সড়কের লালব্রিজ এলাকায় পৌঁছলে মুখোমুখী সংঘর্ষের সৃষ্টি হয়। এতে অটোরিক্সার যাত্রী নূরুল ইসলাম ঘটনাস্থলেই প্রাণ হারায়। দুর্ঘটনায় আহত হয়েছে আরও ৪জন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষে অটোরিক্সাটি দুমড়ে-মুচড়ে গেছে। পরিবার সূত্রে জানা গেছে, নিহত বৃদ্ধ নুরুল ইসলাম কক্সবাজার বিডিআর ক্যাম্প থেকে মহেশখালীর মাতারবাড়ি নিজ গ্রামে ফিরছিলেন।

চকরিয়ার থানার উপ-পরিদর্শক মো. আলমগীর জানান, নিহতের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন