ঘুমের ওষুধ খেয়ে হাসপাতালে শিল্পী ন্যান্সি

10614363_551638591603043_4945405696251073396_n

বিনোদন ডেস্ক:

মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ খাওয়ার কারণে সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আত্মহ্যার চেষ্টা করেছিলেন বলে ধারণা করা হচ্ছে। তবে তাঁর অবস্থা আশঙ্কামুক্ত বলে চিকিৎকেরা নিশ্চিত করেছেন। জনপ্রিয় সংগীত শিল্পী নাজমুন মুনিরা ন্যান্সিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পর্যেবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়েছে।


শনিবার রাত সাড়ে ১০টার দিকে তাকে হাসপাতালের ২৭ নম্বর ওয়ার্ড থেকে আইসিইউতে নেওয়া হয়। সেখানে হাসপাতালের চিকিৎসকরা তার দেখভাল করছেন। আইসিইউ-এর প্রধান ডা. ফজলুল হক পাঠান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ন্যান্সির শারীরিক অবস্থার কিছুটা অবনতি হওয়ায় সাড়ে ১০টার দিকে আইসিইউতে আনা হয়েছে। এখানে অভিজ্ঞ চিকিৎসকদের নিয়ে মেডিকেল বোর্ডের মতো একদল চিকিৎসক তার চিকিৎসা করবেন।

পারিবারিক সূত্র জানায়, আজ শনিবার দুপুরে নেত্রকোনার নিজ বাড়িতে ঘুমের ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়েন ন্যান্সি। তাঁকে সেখান থেকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

হাসপাতালের বহির্বিভাগের চিকিৎসক জাকির হোসেন বলেন, দুই দফায় ৬০টি ঘুমের ওষুধ (ক্রোমাজিপাম) খেয়েছেন ন্যান্সি। অনেকক্ষণ আগে খাওয়ায় সেগুলো রক্তের সঙ্গে প্রায় মিশে গেছে। তবে তিনি এখন আশঙ্কামুক্ত।

প্রতিবেদন লেখা পর্যন্ত হাসপাতালে উপস্থিত ন্যান্সির পরিবারের কোনো সদস্য সাংবাদিকদের সঙ্গে এ ব্যাপারে কোনো কথা বলতে চাননি। ২০১২ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এ শিল্পী নানা পুরস্কারও জিতেছেন।

 

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন