Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

গুইমারা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদকের পদত্যাগের ঘোষণা!

গুইমারা প্রতিনিধি:

গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ থেকে মেমং মারমার পদ ত্যাগের ঘোষণার মধ্য দিয়ে দূর্বল হতে যাচ্ছে আওয়ামী লীগের দুর্গ হিসেবে পরিচিত গুইমারা রাজনৈতিক খুটি।

মরহুম চিংসামং মারমার চর্তুথ সন্তান তিনি। বাংলাদেশ আওয়ামী লীগের দু:সময়ে রামগড় আওয়ামী লীগের প্রবীণ নেতা মরহুম সুলতান নানার নেতৃত্বে রামগর সরকারি কলেজে  ছাত্রলীগের পক্ষে  র্নিবাচনের মধ্য দিয়ে ছাত্রলীগের রাজনীতি শুরু তার। পরে ১৯৯৫ সালের ৪ঠা আগস্ট কাউন্সিলের মাধ্যমে গুইমারা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক র্নিবাচিত হন তিনি। পরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চার বার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুইমং মারমার নিকট জানতে চাইলে তিনি বলেন, হঠাৎ সাধারণ সম্পাদকের পদ থেকে পদত্যাগের ঘোষণায় শুধু দলীয় নেতাকর্মী নয় গুইমারার সাধারণ মানুষ ও মেনে নিতে পারছে না। আমি গুইমারার, আমার গুইমারা, আমাদের গুইমারা এই বাক্যটি সবসময় লালন করে সবাইকে নিয়ে গুইমারার উন্নয়নে কাজরাই তার সুখ। তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে নিজের সন্তান ও পরিবারের জন্য কখনো ভাবেননি তিনি। ভেবেছেন দলের নেতাকর্মী ও গুইমারার মানুষের জন্য। এছাড়াও তার উন্নয়নে বিশ্বাস এবং অসাম্প্রদায়িক চেতনার উদ্বুদ্ধ হয়ে গুইমারার সর্ব স্তরের মানুষ  টানা দুইবার সদর ইউপি চেয়ারম্যান র্নিবাচিত করান।

হঠাৎ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ থেকে পদত্যাগের ঘোষণার কারণ জানতে চাইলে ইউপি চেয়ারম্যান মেমং মারমা বেদনাহত স্বরে জানান, দল করে কখনো নিজের বা পরিবারের জন্য ভাবতে পারিনি। তাই ব্যক্তিগত ও মানসিক কারণে পদত্যাগের ঘোষণা দিয়েছি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গুইমারা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদকের পদ থেকে মেমং মারমার পদত্যাগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন