Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

গুইমারায় হেডম্যান-কারবারী সম্মেলন

গুইমারা প্রতিনিধি:

দেশের উনয়ন ও শান্তি সহাবস্থান বজায় রাখতে মাঠে কাজ করবে সেনা সদস্যরা। শান্তি বিনষ্টকারী কোন গোষ্ঠী যেন বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে তার আগেই ব্যবস্থা নিতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহযোগিতা করতে হেডম্যান-কারবারীদের প্রতি আহ্বান জানান ১৪ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি সেনা জোন অধিনায়ক  লে. কর্নেল রুবায়েত মাহমুদ হাসিব।

আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং পার্বত্য চট্টগ্রামের সাধারণ মানুষ সকল প্রকার অপ্রীতিকর ঘটনা এড়িয়ে যাতে নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করতে পারে সে লক্ষ্যে ২২শ ডিসেম্বর থেকে মাঠে বাংলাদেশ সেনাবাহিনী কাজ করবে।

বুধবার দুপুরে সিন্দুকছড়ি জোনের উদ্যোগে গুইমারা ও মানিকছড়ি উপজেলার হেডম্যান (মৌজা প্রধান), কার্বারী (গ্রাম/পাড়া প্রধান)দের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি জোন সদরে অনুষ্ঠিত এ সম্মেলনে গুইমারা ও মানিকছড়ি উপজেলার ১৩জন বিভিন্ন মৌজার হেডম্যান ও ১০৩জন পুরুষ ও মহিলা কারবারী অংশ গ্রহণ করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জোন উপ-অধিনায়ক মেজর তোহিদ, জেডএসও ক্যাপ্টেন মুফতী মাহমুদ জয়, মানিকছড়ি সাব-জোন কমান্ডার ক্যাপ্টেন নাজিউর, ক্যাপ্টেন ফয়সাল, সিন্দুকছড়ি জোনের আরএমও ক্যাপ্টেন মাহমুদুল হাসান, ক্যাপ্টেন সামিউল, গুইমারা থানার অফিসার ইনচার্জ (তদন্ত)  সফিকুল ইসলাম, মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ সহ উর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ উপস্থিত ছিলন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন