গুইমারায় সিন্দুকছড়ি জোন কমান্ডার লে. কর্নেল রুবায়েত মাহমুদ হাসিব এর উদ্যোগে  মতবিনিময় ও পরিচিতি সভা

 

গুইমারা প্রতিনিধি:

খাগড়াছড়ির গুইমারা উপজেলায় সিন্দুকছড়ি জোন কমান্ডার লে. কর্নেল রুবায়েত মাহমুদ হাসিব এর উদ্যোগে মতবিনিময় ও পরিচিতি সভা হয়েছে। বুধবার সকাল ১০ টায়  গুইমারা  উপজেলা ভবনের মিলনায়তনে সভাটি শুরু হয় ।

সভায় প্রধান অতিথি গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোন কমান্ডার লে. কর্নেল রুবায়েত মাহমুদ হাসিব বলেন, আমি পার্বত্য অঞ্চলের সিন্দুকছড়ি জোনের দায়িত্ব নিয়ে এসেছি, আপনাদের মাঝে থেকে সেই দায়িত্ব যথাযথভাবে পালন ও নিরাপত্তা নিশ্চিত করতে চাই। দায়িত্বে অবহেলা কারী ব্যক্তিদের আমি পছন্দ করিনা। সিন্দুকছড়ি জোনের আওতাধীন সকল স্থানে আইনশৃঙ্খলার কোন ধরনের অবনতি যাতে না ঘটে সেইদিকে জনপ্রতিনিধিদের সজাগ থাকার আহ্বান জানিয়ে বলেন, আপনাদের দ্বার প্রান্তে আমাদের মোবাইল নাম্বার দেওয়া আছে যে কোন প্রয়োজনে আমাদের স্মরণ করবেন।

আমরা সাম্প্রাদায়িক সম্প্রীতির লক্ষ্যে আপনাদের পাশে আছি, থাকবো ।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে গুইমারা সাব জোনের দায়িত্বরত সাব জোন কমান্ডার ক্যাপ্টেন আলতাফ, ক্যাপ্টেন নাজিউর, যোবায়েরুল হক, অফিসার ইনচার্য গুইমারা থানা, নবসৃষ্ট গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, ঝর্না ত্রিপুরা, মহিলা ভাইস চেয়ারম্যান, মেমং মারমা  ১নং গুইমারা সদর ইউপি চেয়ারম্যান, চাথোয়াই চৌধুরী ২নং হাফছড়ি ইউপি চেয়ারম্যান, জাহাঙ্গীর আলম, সভাপতি উপজেলা আওয়ামী লীগ, সাংবাদিক, স্কুল, কলেজ, মাদ্রাসার শিক্ষক, উপজেলার সকল ইউপি সদস্য, হেডম্যান, কার্বারীসহ মান্যগণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

আলোচনা সভায় প্রধান অতিথির পাশাপাশি যোবায়েরুল হক, অফিসার ইনচার্জ গুইমারা থানা  উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, মেমং মারমাসহ উপস্থিত নেতৃবৃন্দ মুক্ত আলোচনার মাধ্যমে গুইমারার আইন শৃংখলা, সাম্প্রদায়িক সম্প্রীতি, আসন্ন ঈদুল আযহার নিরাপত্তা, ইফটিজিং, নারী নির্যাতন, চুরিসহ বিশেষ করে স্কুলগামী ছাত্রছাত্রীরে নিরাপত্তা ও দুর্গম সিন্দুকছড়ি রাস্তার যাতায়তের বিষয় তুলে ধরা হয়েছে ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন