গুইমারায় শহীদ মিনার উদ্বোধন ও শিক্ষার্থীদের টিফিনবক্স বিতরণ

গুইমারা প্রতিনিধি:

গুইমারা উপজেলার বুদংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে শহীদ মিনার উদ্বোধন কালে জনপ্রতিনিধিদের অর্থায়নে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিনামুল্যে টিফিনবক্স বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকালে ছাত্রছাত্রীদের মধ্যে সুষম পুষ্টি নিশ্চিত করার লক্ষে এবং বিদ্যালয়ে ছাত্রছাত্রীদের ক্ষুধামুক্ত বিদ্যা অর্জনের লক্ষ্যে এ আয়োজন করা হয়।

গুইমারা ইউপি চেয়ারম্যান মেমং মারমার সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. রাশেদুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া, গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, গুইমারা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ম্রাসাথোয়াই মগ, গুইমারা থানার অফিসার্স ইনচার্জ সাহাদাৎ হোসেন টিটু বক্তব্য রাখেন।

এছাড়াও গুইমারা উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, গুইমারা ইউপি সদস্য জনার্ধন সেন এবং উশাপ্রু মারমাসহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন।

এতে প্রধান অতিথির বক্তব্যে বলেন, ছাত্রছাত্রীর অভিভাবকদের প্রতিদিন স্কুলে আসার সময় টিফিনবক্সে টিফিন দেয়ার অনুরোধ জানান। যাতে করে ছাত্রছাত্রীরা ক্ষুধামুক্ত হয়ে শিক্ষায় মনোনিবেশ করতে পারে।

এর আগে ফিতা কেটে বুদংপাড়া শহীদ মিনার উদ্বোধন করেন খাগড়াছড়ি জেলা প্রশাসক রাশেদুল ইসলাম। উদ্বোধন শেষে দেশ ও জাতীর কল্যানের ১৯৫২ সালের ভাষা শহিদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

পরে জেলা প্রশাসক গুইমারা থানা পরির্দশন শেষে হাফছড়ি বিশুদ্ধ পানির ট্যাংক ও যাত্রী চাওনি উদ্বোধন করেন।

বিকেলে গুইমারা উপজেলা মিলনায়তন ভবনে মুক্ত আলোচনার মাধ্যমে দিনের কর্মসূচি শেষ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন