গুইমারায় যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

গুইমারা প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে যুবলীগের ৪৫তম জম্মদিন। শনিবার(১১ নভেম্বর) সকাল ৯টায় গুইমারা উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিকে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান নেতাকর্মীরা।

পরে বিকাল ৫টায় র‌্যালি ও আলোচনা সভার মাধ্যমে যুবলীগের ৪৫তম জম্মদিন পালন করা হয়। এতে জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরার সঞ্চালনায়, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব কুমার শীলের সভাপতিত্বে দলীয় কার্যালয়ে কেক কেটে মিষ্টি বিতরণ করে ৪৫তম জম্মদিন পালন করা হয়।

যুব’রাই এদেশের চালিকা শক্তি। তাই সকলকে ঐক্যবদ্ধ ভূমিকা পালনের আহ্বান জানান উপস্থিত নেতৃবৃন্দরা।এছাড়াও বর্ণাঢ্য র‌্যালিসহ চেতনা মঞ্চে বঙ্গবন্ধুসহ চার নেতার প্রতি শ্রদ্ধা নিবেদন ও অলোচনা সভা আয়োজন করে দলটি।

এ সময় প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা, বিশেষ অতিথি খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের সদস্য মাহমুদুর রহমান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল, জেলা কৃষক লীগের সভাপতি এমএম ইউছুফ শেখ, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র সামছুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ১নং ইউপি চেয়ারম্যান বাবু মেমং মারমা, ২নং ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, আইয়ুব আলী, গুইমারা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জনার্ধন সেন। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম মীর, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাগর চৌধুরীসহ সকল অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দরা এতে অংশ নেয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন