গুইমারায় ব্যাডমিন্টন খেলার নতুন কোড উদ্বোধন

গুইমারা প্রতিনিধি:

খাগড়াছড়ির গুইমারা থানার অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটুর আয়োজনে শীতকালীন ব্যাডমিন্টন  খেলার জন্য গুইমারা থানা প্রাঙ্গনে একটি ব্যাডমিন্টন কোড উদ্বোধন করেন খাগড়াছড়ির পুলিশ সুপার।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাত সাতটায় গুইমারা থানার অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে খাগড়াছড়ির পুলিশ সুপার আলী আহম্মদ খান উপস্থিত থেকে এ খেলা ও খেলার কোডটি  উদ্বোধন করেন।

এসময়ে আরো উপস্থিত ছিলেন গুইমারা উপজেলার নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া, খাগড়াছড়ির সদর থানার ওসি তারেক মো. আব্দুল হান্নান, মানিকছড়ি থানার ওসি মাইন উদ্দিন, রামগড়ের অফিসার ইনচার্জ শরিফুল ইসলাম ও গুইমারা থানার ওসি তদন্ত শফিকুল ইসলাম, গুইমারা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, গুইমারা মুক্তিযোদ্ধার কমান্ডার ম্রাসাথোয়াই মগ,  সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ অনেকে।

এবিষয়ে বিশেষ অতিথি গুইমারা উপজেলার নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া বলেন, নবসৃষ্ট এ উপজেলায় এখনো খেলাধূলা ও বিনোদনের কোন ব্যবস্থা করা সম্ভব হয়নি। এরই মাঝে অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটু নিজ উদ্যোগে খেলার জন্য এমন একটি কোড তৈরি করায় তাকে গুইমারা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি। সাহাদাত হোসেন টিটুর মত সকলকে যার যার অবস্থান থেকে একেকটি কর্মের মাধ্যমে গুইমারার উন্নয়নকে অগ্রগামী করার আহ্বান জানান তিনি।

প্রধান অতিথি হিসেবে খাগড়াছড়ির পুলিশ সুপার আলী আহম্মদ খান বলেন, স্বাস্থ্যই সকল সুখের মূল। খেলাধূলার মাধ্যমে শরীর এবং মন দুটোই ভালো থাকে। গুইমারা থানার অফিসার ইনচার্জ এমন একটি উদ্যোগ গ্রহণ করায় আমি আন্তরিক ভাবে খুশি হয়েছি এবং আয়োজনকারীদের ধন্যবাদ জানাচ্ছি।

এর আগে প্রধান অতিথি আসার সঙ্গে সঙ্গে আতসবাজি ফুটিয়ে, ফিতা কেটে এক আনন্দ ঘন পরিবেশে ব্যাডমিন্টন কোডটি উদ্বোধন করা হয়।

উদ্বোধনী ব্যাডমিন্টন খেলাটি পরিচালনা করেন রেফারি হিসেবে এসআই মশিউর রহমান এবং গুইমারা থানার ডিএসবি আসাদুজ্জামান আসাদ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন