গুইমারায় বিএনপি’র নেতা-কর্মীদের ব্যাপক ধরপাকড়

গুইমারা প্রতিনিধি:

গুইমারায় ব্যাপক ধরপাকড় চলছে, বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বেগম  জিয়ার রায়কে সামনে রেখে  গ্রেফতার এড়াতে প্রায়  পুরুষশূন্য গুইমারা উপজেলা।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাত ৯টায় বড়পিলাক বাজার থেকে গুইমারা উপজেলা শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক অনিল সরকার, হাফছড়ি বড়পিলাক ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক মোতাচ্ছের এবং উপজেলা বিএনপির সদস্য সামছুল হক ও বুধবার (৭ ফেব্রুয়ারি) সকাল ৮.৩০টায় হাফছড়ি ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক তোফায়েল হোসেন তুহিনকে আটক করা হয়।

গুইমারা উপজেলা বিএনপির সভাপতি মো. ইউচুপ বলেন, আমাদের নেতাকর্মীদের বিরুদ্ধে কোন মামলা না থাকা সত্ত্বেও পুলিশ তাদের গ্রেফতার করছে। বাড়ি বাড়ি তল্লাশি চালাচ্ছে। পুলিশের ভয়ে আমাদের নেতা-কর্মীরা বাড়িতে ঘুমাতে পারছে না। এটা অত্যন্ত  নিন্দনীয় কাজ, আমি আমার দলের পক্ষ থেকে এর তীব্র নিন্দা জানাই এবং অবিলম্বে আটককৃত নেতাকর্মীদের মুক্তির দাবি করছি। সেই সাথে তল্লাশির নামে হয়রানী বন্ধের জোর দাবিও করেন তিনি।

এদিকে গুইমারা উপজেলা আওয়ামী লীগের পক্ষে সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী তার ফেসবুক পোস্টে দলীয় নেতা-কর্মীদেরকে নিয়ে রাস্তায় অবস্থানের জন্য প্রস্তুত আছেন বলে ঘোষণা দেন। যদি রাজপথে বিএনপি অবস্থান নেন তাহলে তারাও দলীয় ভাবে অবস্থানের কথা জানান।

এ ব্যাপারে গুইমারা থানার অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটু বলেন, ৮ ফেব্রুয়ারি বেগম জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে আটককৃতরাসহ অনেকে আইন-শৃঙ্খলা বিঘ্নিত করার লক্ষে নাশকতার প্রস্তুতি নিচ্ছে মর্মে আমরা জানতে পারি। ঘটনাস্থলে গিয়ে তাদেরকে আটক করেছি। গুইমারায় কোন ধরনের নাশকতা হতে দেয়া হবে না। এর জন্য যা কিছু প্রয়োজন আইনগত ভাবে সবকিছুই করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন