গুইমারায় দুই স্কুলছাত্রীর আত্মহত্যা

গুইমারা প্রতিনিধি:

খাগড়াছড়ির গুইমারা উপজেলার বড়পিলাকে ও ডাক্তারটিলাস্থ মধ্য মুসলিম সমাজ এলাকায় দুইজন  স্কুল পড়ুয়া ছাত্রী আত্মহত্যা করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার(১৪ জানুয়ারি) রাতে  গুইমারার ডাক্তারটিলা এলাকার মৃত টেইলার মহিউদ্দিন মিলনের মেয়ে রাউদিয়া সুলতানা মিলি (১৫) গুইমারা মডেল হাই স্কুলের এবারের এসএসসি পরিক্ষার্থী। টেস্ট পরিক্ষায় ৬ বিষয়ের ফলাফল খারাপ করায় অভাবী পরিবারের মা বকা দেয়। মায়ের বকুনি খেয়ে নিজেকে কন্ট্রোল করতে না পেরে অভিমান করে বিষ পান করে। বিষ পানের পরপরই তাকে মাটিরাঙ্গা সদর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে আনার সময়ে রাতেই রাস্তায় মারা যায় বলে পারিবারিক সূত্রে এবং এলাকাবাসি সূত্রে জানা যায়।

অন্যদিকে উপজেলার বড়পিলাক এলাকায় আলা উদ্দিনের মেয়ে বাকপ্রতিবন্ধী মিশু আক্তার (১২) তার পরিবারের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সে পঞ্চম শ্রেণির ছাত্রী বলে জানা যায়।

এবিষয়ে গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাৎ হোসেন টিটোর নিকট জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রবিবার রাতে পৃথক পৃথক এলাকায় ২ কিশোরী আত্মহত্যা করেছে। নিহতদের লাশ আমরা ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেছি। এ নিয়ে গুইমারা থানায় দুটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্ত শেষে ঘটনার সঠিক তথ্য পাওয়া যাবে বলে তিনি ধারণা করছেন। ময়না তদন্তে রিপোর্ট পেলে পরবর্তী প্রয়োজনীয় প্রদক্ষেপ নেওয়া হবে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন