গুইমারায় ছাত্রদল নেতা আটক

গুইমারা প্রতিনিধি:
খাগড়াছড়ির গুইমারায় ছাত্রদলের নেতা মো. জসিম উদ্দিনকে আটক করেছে গুইমারা থানা পুলিশ। সোমবার (৫ ফেব্রুয়ারি) রাত ১২টার সময়ে নিজ বাড়ি থেকে আটক করা হয় তাকে। আটক জসিম গুইমারা উপজেলার হাফছড়ি ইউনিয়ন ছাত্রদল সহ-সভাপতি।
এ বিষয়ে হাফছড়ি ইউপি মেম্বার ও ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আরমান বলেন, দেশনেত্রীর মামলার রায় নিয়ে জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়া যে দিকনির্দেশনা দিবে গুইমারা উপজেলা ছাত্রদল শান্তিপূর্ণভাবে পালন করবে। কোন ধরনের বিশৃঙ্খলা করার মনোভাব আমাদের নেই। কিন্তু এভাবে আমাদের নেতাদের বাড়ি তল্লাশি এবং কোন মামলা ছাড়া আটক করে নিয়ে যাওয়া বিষয়ে আমরা তীব্র নিন্দা জানাই।
গুইমারা উপজেলা বিএনপির সভাপতি ইউচুপ এধরনের আটকের বিষয়ে নিন্দা জানিয়ে বলেন, কোন বিষয় ছাড়া বিএনপি নেতাকর্মীদের বাড়ি তল্লাশি করা অহেতুক হয়রানির সামিল।
তিনি আরও বলেন, গুইমারার অনেক নেতার বাড়ি তল্লাশি করার নামে হয়রানি করা হয়েছে এটি উদ্দেশ্যমূলক।
এবিষয়ে গুইমারা থানা অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটু বলেন, বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বেগম জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে জসিমসহ অনেকে শৃঙ্খলা বিঘ্নিত করার লক্ষে প্রস্তুতি নিচ্ছে মর্মে আমরা জানতে পারি। এজন্য আমরা তাকে আটক করেছি। গুইমারায় কোন ধরনের আইন শৃঙ্খলা বিঘ্নিত হতে দিবো না জানান তিনি।
Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন