গুইমারায় আ’লীগ নেতা মেমং মারমার পদত্যাগের ঘোষণা প্রত্যাহার

গুইমারা প্রতিনিধি:

গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমার পদত্যাগের ঘোষণা প্রত্যাহার করেছেন।

সোমবার (২৫ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে পদত্যাগের ঘোষণা প্রত্যাহার করে মেমং মারমা।

এর আগে সকালে উপজেলা আওয়ামীলীগ ও সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা দলীয় কার্যালয়ের সামনে তার পদত্যাগের ঘোষণা প্রত্যাহারের দাবিতে ভীড় জমায়।

পরে উপজেলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গির আলম জরুরি সভা ডেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মেমং মারমার পদত্যাগের ঘোষণা প্রত্যাহারের অনুরোধ জানান এবং মেমং মারমাকে স্বপদে বহাল থেকে দলীয় কার্যক্রমকে আরও গতিশীল করার অনুরোধ জানান।

এ বিষয়ে মেমং মারমার নিকট জানতে চাইলে তিনি বলেন, মনের সব কিছু উজাড় করে নি:স্বার্থে দলকে ভালোবাসি। পাওয়ার আশায় দল করি না। সাধারণ সম্পাদকের পদত্যাগের ঘোষণা দেওয়ার পর থেকে দলীয় অফিস, বাড়ি আর মোবাইলে নেতাকর্মীদের অনুরোধে আমি নিজেকে ঠিক রাখতে পারছি না। তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের দাবি ও চাপের মুখে আমি আমার পদত্যাগের ঘোষণা প্রত্যাহার করছি।

প্রেস বিজ্ঞপ্তি প্রদানকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি সমীরন পাল, যুবলীগ সভাপতি বিপ্লব শীল, সাধারণ সম্পাদক ইব্রাহিম মীর, সাংগঠনিক সম্পাদক পলাশ ছৌধুরী, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনন্দ সোম, সেচ্ছাসেবক লীগের সভাপতি চাইস্যে মারমা, শ্রমীক লীগের সভাপতি সুভাষ দত্ত সহ অনেকে উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ২৩ মার্চ (শনিবার) বিকালে ব্যক্তিগত কারণ দেখিয়ে গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা দলীয় র্কাযালয়ে পদত্যাগের ঘোষণা দেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গুইমারায় আ’লীগ নেতা মেমং মারমার পদত্যাগের ঘোষণা প্রত্যাহার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন