Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

গুইমারায় আ’লীগ ও বিএনপির বিজয় দিবস উদযাপন

গুইমারা প্রতিনিধি:

গুইমারায় শহীদ মিনারে ফুল দিয়ে ৪৭তম বিজয় দিবস উদযাপন করেছে বড় দুই রাজনৈতিক দল আ’লীগ ও বিএনপি।

রবিবার(১৬ ডিসেম্বর) সকালে ব্যাপক নেতা কর্মীদের সঙ্গে নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমার গুইমারা উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে  ফুল দিয়ে আত্মত্যাগী শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় মহান মুক্তিযোদ্ধাদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এর পরে জয় বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগানে মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে এসে নেতাকর্মীদের আপ্যায়নের ব্যবস্থা করা হয় । পরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমার নেতৃত্বে উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পতাকা উত্তোলন অংশ নেন  নেন নেতাকর্মিরা।

পরে দলীয় কার্যালয়ে মেমং মারমা মুক্তিযুদ্ধের ইতিহাস তুলে ধরে বলেন, যাদের জন্য একটি স্বাধীন ও সার্বভৌমত্ব দেশ পেয়েছি, যাদের আত্মত্যাগের বিনিময়ে আমরা একটি স্বাধীন দেশে নেতৃত্ব দিতে পারছি,  তাদের এবং স্বাধীনতার ঘোষণাকারী জাতির পিতা বঙ্গবন্ধুকে শ্রদ্ধার সহিত স্বরণ করে বলছি, ‘যতদিন রবে পদ্মা মেঘনা যমুনা ততো দিন বাঙালি জাতির হৃদয়ের মাঝে থাকবে বঙ্গবন্ধু ও জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তি যোদ্ধাগণ’ ।

এ সময়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অন্যান্যে মধ্যে উপস্থিত ছিলেন, ঝর্না ত্রিপুরা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী, দপ্তর সম্পাদক রাম্প্রু চাই চৌধুরী, সুইমং মার্মা, যুবলীগের সভাপতি , সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক পলাশ চৌধুরী , ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনন্দ সোম সহ অঙ্গ সংগঠনের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন ।

সবশেষে সন্ধা ৭টায় গুইমারা উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা প্রসাশনের উদ্যোগে এলাকার প্রবীণ/নবীন শিল্পিদের নিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী উপস্থিত ছিলেন।

এদিকে ব্যাপক উৎসাহে বিজয় দিবস পালন করেছে গুইমারা বিএনপি

বিপুল নেতাকর্মীদের নিয়ে যথাযোগ্য মর্যাদায় ব্যাপক উৎসাহের মধ্য দিয়ে গুইমারা উপজেলা বিএনপি ৪৭তম মহান বিজয় দিবস পালন করেছে।

সকালে উপজেলা বিএনপির সভাপতি ইউচুপের সভাপতিত্বে গুইমারা উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে ফুল দিয়ে আত্মত্যাগী শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন বিএনপির নেতাকর্মীরা। এ সময় পৃথক পৃথক ভাবে বিএনপির অঙ্গ সংগঠনের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে মহান মুক্তিযোদ্ধাদের স্বরণে এক মিনিট নিরবতা পালন করেন উপস্থিত নেতৃবৃন্ধ।

নেতাকর্মীদের নিয়ে শহীদ মিনার থেকে বের হয়ে দলীয় স্লোগানের মাধ্যমে আবার দলীয় কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে শেষ হয় ।

এ সময়ে উপজেলা বিএনপির সহ-সভাপতি মো. মোখলেছুর রহমান, এসএম মিলন, মিহেদুল ইসলাম, সাধারণ সম্পাদক শেখ মো. ইব্রাহিম, যুগ্ম সম্পাদক নবী হোসেন, যুবদলের নেতাকর্মী, ছাত্রদলের সভাপতি মো. সোহাগ-সহ  সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন