Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

গুইমারার হাফছড়িতে ৩ শতাধিক গরীব অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

গুইমারা প্রতিনিধি:

খাগড়াছড়ির গুইমারা হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরীর উদ্যোগে প্রায় ৩ শতাধিক গরীব অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। সোমবার (৮ জানুয়ারি ) দিনব্যাপী হাফছড়ি ইউনিয়ন পরিষদে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময়ে গুইমারা রিজিয়নের আওতাধীন ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির সিন্ধুক ছড়ি জোন অধিনায়ক লে. কর্ণেল রুবায়েদ মাহমুদ হাসিব প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন।

শীতবস্ত্র বিতরণ কালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিন্ধুকছড়ি জোনের গুইমারা সাব জোন অধিনায়ক মেজর আলতাফ। অন্যান্যদের মধ্যে ছিলেন সংরক্ষিত মহিলা ইউপি সদস্য হ্লামাপ্রু মারমা, সাফিয়া বেগম ইউপি সদস্য  সুইমং মার্মা, আরমান হোসেন, ম্রাসাজাই মার্মা, কংলাপ্রু মার্মা, কালা মার্মাসহ সকল ইউপি সদস্যরা।

শীতবস্ত্র বিতরণ কালে চাইথোয়াই চৌধুরী দেশের বৃত্তবান ভাইদের উদ্দেশ্যে বলেন, আমাদের সমাজের গরীব অসহায় মানুষগুলোকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে আমাদের একটু সহযোগিতা। আমরা যদি গরম কাপড়, সোয়েটার, জ্যাকেট, কম্বল, চাদর ছাড়াও আর্থিক সাহায্যে এগিয়ে আসি তাহলে গরীব অসহায় সুবিধা বঞ্চিত মানুষগুলো শীতে আর কষ্ট পাবেনা এবং অসহায় শীতার্তদের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে আসার জন্য সকল বৃত্তবানদের অনুরোধ করেন তিনি।

এর আগে প্রধান অতিথি ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির সিন্ধুক ছড়ি জোন অধিনায়ক লে. কর্ণেল রুবায়েদ মাহমুদ ও বিশেষ অতিথি সিন্ধুকছড়ি জোনের গুইমারা সাব জোন অধিনায়ক মেজর আলতাফ এর সাথে ইউপি চেয়ারম্যান ও সদস্যগণ কুসল বিনিময় করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন