গুইমারাতে নানা আয়োজনে বঙ্গবন্ধুর ৯৮তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত

Capture copy

গুইমারা প্রতিনিধি:

`বঙ্গবন্ধুর জন্মদিন, বাংলাদেশের খুশির দিন’ প্রতিপাদ্যে খাগড়াছড়ির গুইমারাতে নানা কর্মসূচি ও বর্ণিল আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৯৮তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

গুইমারা উপজেলা প্রশাসনের উদ্যোগে দিবসটি উপলক্ষে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে গুইমারা উচ্চ বিদ্যালয় মাঠ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিএম মশিউর রহমানের নেতৃত্বে আনন্দ র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে গুইমারা কলেজ মাঠে গিয়ে শেষ হয়। পরে গুইমারা কলেজ অডিটোরিয়ামে এক আলোচনা ও পুরষ্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিএম মশিউর রহমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. যোবায়েরুল হক, গুইমারা কলেজের অধ্যক্ষ নাজিম উদ্দিন, সাংবাদিক আব্দুল আলী প্রমুখ।

বক্তারা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে অস্বীকার করা হলে বাংলাদেশকে অস্বীকার করা হবে মন্তব্য করে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে নতুন প্রজন্মকে এগিয়ে আসার আহ্বান জানান।

এসময় নব নির্বাচিত উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, গুইমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাহাঙ্গীর আলম, গুইমারা মাদ্রাসার সুপার মো. জয়নুল আবদীনসহ গুইমারা কলেজ, গুইমারা মডেল হাইস্কুল, গুইমারা মাদ্রাসা ও গুইমারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে জাতীয় শিশু দিবস/১৭ উপলক্ষে আয়োজিত চিত্রাঙ্কন, উপস্থিত বক্তৃতাসহ বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন প্রধান অতিথি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন