Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

গাউসিয়া কমিটির কেন্দ্রীয় নেতৃবৃন্দ টেকনাফ সফর উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

teknaf pic 3-8-17 (2) copy

টেকনাফ প্রতিনিধি:

গাউসিয়া কমিটির কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাংগঠনিক সফর উপলক্ষে বুধবার টেকনাফ মুহিউচ্ছুন্নাহ বালিকা দাখিল মাদ্রারাসায় আয়োজিত এক মতবিনিময় সভা টেকনাফ উপজেলা গাউছিয়া কমিটির সভাপত্বি মো. ছৈয়দ হোছাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দরা বলেন, ইসলামের সঠিক রূপরেখা আহলে সুন্নাত ওয়াল জামা’আত। মহান আউলিয়া কেরাম ও সুফি দরবেশগণ এ মতাদর্শের ভিত্তিতে ইসলামের প্রচার ও প্রসার ঘটিয়েছেন। সিলসিলায়ে আলিয়া কাদেরিয়া বিশ্বের অন্যতম প্রধান ত্বরিকত। আলামা সৈয়দ আহমদ শাহ সিরিকোটি (রহ.), আলামা সৈয়দ মুহাম্মদ তৈয়ব শাহ (রহ.) এবং তার সুযোগ্য সাহেবজাদাগণ এ ত্বরিকত প্রচারে বাংলাদেশসহ বিশ্বেও বিভিন্ন প্রান্তে অকান্ত পরিশ্রম করে যাচ্ছেন। বর্তমান বিশ্বের প্রায় ৩০টি রাষ্ট্রে গাউসিয়া কমিটি ইসলামের প্রচার প্রসারে এবং মানবতার কল্যাণ, সত্য ও ন্যায় প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছেন।

সফরকালে গাউসিয়া কমিটির নেতৃবৃন্দ পৌঁছলে শিক্ষার্থী, ধর্মপ্রাণ সুন্নি মুসলমান ও সিলসিলায়ে আলীয়া কাদেরিয়ার মুরিদান ও ভক্তবৃন্দ তাদেরকে সম্ভাষন ও অভিনন্দন জানান। এসময় গাউসিয়া কমিটির নেতৃবৃন্দ মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

মতবিনিময় সভায় অংশ নেন, গাউসিয়া কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুুব এলাহী সিকদার, কক্সবাজার জেলার যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন চৌধুরী, কক্সবাজারের সিরাজুল ইসলাম চেয়ারম্যান,প্রেস এন্ড পাবলিকেশন এমদাদুল হক, রিয়াদুল জান্নাত দাখিল মাদ্রারাসার সুপার আমির আহমদ, টেকনাফ সদর ইউপি মেম্বার শাহ আলম সিকদার।

উপস্থিত ছিলেন, সাবেক মেম্বার মো. আলম, সাংবাদিক নুর হাকিম আনোয়ার, মাও. নুরুল আলম, সুপার জয়নাল আবেদীন, ছেমন আরা, আজিজা খানম, রহমত উল্লাহ, মূর্তহা হাসান, আবুল হুসাইন, মাহফুজা পারভীন ডলি প্রমূখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন