Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

গণতান্ত্রিক মূল্যবোধে  থানচিতে `স্টুডেন্ট ক্যাবিনেট’ নির্বাচন সম্পন্ন

IMG_9172 copy

থানচি প্রতিনিধি:

শিশুকাল থেকে গণতন্ত্র চর্চা, গণতান্ত্রিক মূল্যবোধ প্রত্যয়ের সারা দেশের ন্যায় থানচিতে সরকারি উচ্চ বিদ্যালয় ও বলিবাজার উচ্চ বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীদের স্বতষ্ফুর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে  `স্টুডেন্ট ক্যাবিনেট’ নির্বাচন ব্যাপক উৎসাহ উদ্দীপনায় বৃহস্পতিবার দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে ক্ষুদে শিক্ষার্থী, শিক্ষক, শিক্ষিকাসহ স্বতষ্ফুর্ত উপস্থিতির মূখরিত দুই বিদ্যালয় মাঠ। সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। ৬ষ্ট শ্রেণীর থেকে দশম শ্রেণীর মোট ১৫জন প্রার্থীর মধ্যে নির্বাচনের ৮জন নির্বাচিত হয়। নির্বাচিত ৮জন থেকে ক্যাবিনেট সভাপতি নির্বচিত করা হবে। কেন্দ্রের  থানা অফিসার ইনচার্জ মো. আবদুর সাক্তার, পরিদর্শণ করেন।

ভোট গনণা শেষে ৮জন সদস্য নির্বাচিত ক্ষুদে শিক্ষার্থীদের উদ্যেশে প্রধান শিক্ষক নূর মোহাম্মদ বলেন, শিশুকাল থেকে শিক্ষার্থীদের গতান্ত্রিক মূল্যবোধের প্রতি শ্রদ্ধাশীল, অন্যের মতামতের প্রতি শ্রদ্ধা প্রদর্শণ, বিদ্যালয়ের শিখন কার্যক্রমে শিক্ষকমণ্ডলীকে সহায়তা, শতভাগ শিক্ষার্থী ভর্তি ও ঝরে পড়া রোধে সহযোগিতা, শিক্ষার্থী, শিক্ষক, অভিবাবকদের মধ্যে সম্পৃক্ততা, বিদ্যালয়ের পরিবেশ উন্নয়ন কর্মকাণ্ডে অংশগ্রহণ লক্ষ্যে এ নির্বাচন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন