খুন, গুম আর গুপ্তহত্যার মাধমে বিএনপিকে ক্ষমতায় যেতে হবে না : মাটিরাঙ্গায় ওয়াদুদ ভুইয়া

21.06.2016_Matiranga BNP Ifter NEWS Pic

সিনিয়র রিপোর্টার:

পবিত্র রমজানের সিয়াম সাধনা থেকে শিক্ষা নিয়ে দলীয় ঐক্য অটুট রাখার পাশাপাশি নেতাকর্মীদের হতাশ না হয়ে ধৈর্য্য ধারনের পরামর্শ দিয়ে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভুইয়া বলেছেন, বিএনপির নেতাকর্মীদের জন্য সুদিন অপেক্ষা করছে। দেশব্যাপী গুম, খুন আর গুপ্তহত্যার দায় বিএনপির ঘাড়ে চাপানোর সরকারি অপচেষ্টার নিন্দা জানিয়ে তিনি বরেন, বিএনপি গণমানুষের দল। গণমানুষের সমর্থনই বিএনপির বড় শক্তি। খুন, গুম আর গুপ্তহত্যার মাধমে বিএনপিকে ক্ষমতায় যেতে হবে না।

সোমবার বিকালে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা ও পৌর বিএনপির যৌথ উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল পুর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

সরকারে নানা ব্যার্থতার কথা উল্লেখ করে ওয়াদুদ ভুইয়া বলেন, জনসমর্থন হারিয়ে সরকার বেসামাল হয়ে গেছে। বিএত ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রসঙ্গ টেনে তিনি বরেন, সুষ্ঠু নির্বাচন হলে ফলাফল উল্টো হতো। আর এটা বুঝতে পেরেই সরকার চর জবর দখলের মতো কেন্দ্র দখল করে ভোট ছিনতাই করে বিজয় ছিনিয়ে নিয়েছে। এই সরকারের প্রতি সাধারণ মানুষ কতোটা অতিষ্ট, আজকের উপস্থিতি দেখে তা বোঝা যায় উল্লেখ করে তিনি গণতন্ত্র পুনরুদ্ধারে বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করাসহ দলের যে কোন কর্মসূচি বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মো. তাজুল ইসলাম তাজু‘র সবাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আবু ইউসুফ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মিল্লাত, সহ-সাংগঠনিক সম্পাদক এমএন আবছার, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আবদুল মালেক মিন্টু ও রামগড় উপজেরা চেয়ারম্যান মো. শহীদুল ইসরাম ভুইয়া ফরহাদ প্রমূখ।

ইফতার মাহফিলের পূর্বে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ জিয়ার রহমানের আত্মার মাগফেরাত কামনা এবং দেশ ও জাতির উন্নতিসহ দলের সিনিয়র বাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়। মাটিরাঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাপেজ মাওলানা হারুন অর রশীদ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

মাটিরাঙ্গা উপজেলা ও পৌর বিএনপির যৌথ উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে খাগড়াছড়ি জেলা বিএনপির স্বোচ্চাসেবক বিষয়ক সম্পাদক মো. নুরুল আলম রানা, সদস্য অনিমেষ চাকমা রিঙ্কু, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি মো. বাহাদুর খান, সহ-সভাপতি মো. নজরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মো. বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক মো. জিয়াউর রহমান, মাটিরাঙ্গা পৌর বিএনপির সভাপতি মো. তৈয়ব আলী কোম্পানী, সহ-সভাপতি মো. আবুল কালাম আযাদসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল ও স্বেচ্ছাসেবক দলসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সাধারণ জনগণ অংশগ্রহণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন