খালেদ মিতুনের উদ্যোগে চকরিয়ায় বিনামূল্যে ৫শতাধিক রোগীকে চিকিৎসা সেবা ও ঔষধ সামগ্রী বিতরণ

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজার জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক খালেদ মোহাম্মদ মিতুনের উদ্যোগে চকরিয়া উপজেলার বন্যা দুর্গত পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন ও আশপাশ এলাকার গরীব-দুঃস্থ ৫শতাধিক নারী-পুরুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষুধ সামগ্রী বিতরণ করা হয়েছে।এ উপলক্ষে স্কুল প্রাঙ্গনে আয়োজন করা হয় এক সুধী সমাবেশের।

পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ শাহ নেওয়াজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম, উদ্বোধক ছিলেন অনুষ্ঠানের আয়োজক জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক বিশিষ্ট সমাজসেবক খালেদ মোহাম্মদ মিতুন।

বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং জেলা পরিষদ সদস্য কমর উদ্দিন আহামদ, জেলা আওয়ামী লীগের সদস্য এ.টি.এম. জিয়াউদ্দিন চৌধুরী ও আমিনুর রশিদ দুলাল, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মকছুদুল হক ছুট্টু, চকরিয়া উপজেলা আওযামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক জামাল উদ্দিন জয়নাল, সহ-সভাপতি ও বিশিষ্ট শ্রমিক নেতা ফজলুল করিম সাঈদী প্রমূখ বক্তৃতা করেন।

চিকিৎসা ক্যাম্পের উদ্যোক্তা খালেদ মোহাম্মদ মিতুন বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার জনগণের স্বাস্থ্য সেবা মানুষের দোর-গোড়ায় পৌঁছে দিয়েছেন, তার এ উদ্যোগ সফল করার নিমিত্তে সরকারী উদ্যোগের পাশাপাশি ব্যক্তি পর্যায়ে আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে আমার এ ক্ষুদ্র প্রয়াস।

রেজাউল করিম বলেন, ঢেমুশিয়া উন্মুক্ত জলমহালসহ চকরিয়ার বিভিন্ন উন্মুক্ত খাল ও নদী দখল পুর্বক অবৈধভাবে যারা বিপুল অর্থ কামাই করেছে, মাদক বিক্রয়কারী এবং চোরাকারবারীদের সাথে যাদের সম্পর্ক এবং স্বার্থের ব্যাঘাত জনিত কারণে যারা নিরীহ মানুষকে মামলা দিয়ে জড়িয়ে হয়রানি করেছে তারা কখনো বাংলাদেশ আওয়ামী লীগের মতো একটি প্রাচীণ গণ সংগঠনের কেউ হতে পারেনা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন