Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে দুস্থদের মাঝে বিনামূল্যে ঔষধ ও শীতবস্ত্র বিতরণ

Untitled-1

খাগড়াছড়ি প্রতিনিধি:

বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামের নিরাপত্তার পাশাপাশি আর্থ সামাজিক উন্নয়নে কাজ চালিয়ে যাচ্ছে। নিরাপত্তার পাশাপাশি পার্বত্যাঞ্চলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠী-বাঙ্গালীদের প্রাথমিক চিকিৎসা সেবা ও অন্যান্য সেবা দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় বুধবার খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে গ্রামীণ জনগোষ্ঠীদের মাঝে বিনামূল্যে প্রাথমিক চিকিৎসা সেবা, ঔষধ ও গরীব-দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সকালে জেলা সদরের কৃষি গবেষণা এলাকার বড়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ঔষধ ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করেন খাগড়াছড়ি সেনা রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল স ম মাহবুব উল আলম, এসজিপি, পিএসসি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি সেনা জোনের অধিনায়ক লে. কর্ণেল মো. আতিক হাসান, ৫ ফিল্ড এ্যাম্বুলেন্সের অধিনায়ক লে. কর্ণেল হামিদ, রিজিয়নের জেনারেল স্টাফ অফিসার মেজর মো. নাসির উল হাসান খাঁন,  খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো. নুরুল আজম , সাধারণ সম্পাদক কানন আচার্য় ও খাগড়াছড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু দাউদসহ প্রিন্ট ও ইলক্ট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দ।

খাগড়াছড়ি সেনা রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল স ম মাহবুব উল আলম বলেন, সেনাবাহিনীর কাজ শুধুমাত্র নিরাপত্তা দেয়া নয়, সামাজিকতার অংশ হিসেবে সেনাবাহিনী এসব কাজ করে যাচ্ছে।

উল্লেখ্য, বড়পাড়া গ্রামসহ আশপাশের কয়েকটি গ্রামের ৫০০ ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও বাঙ্গালীদের মাঝে কম্বল ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ঔষধ, খাগড়াছড়ি, বিতরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন