খাগড়াছড়ি শহরে ইউপিডিএফ সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদের দুই নেতা অপহৃত


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়ি জেলা শহরে লাইফ কেয়ার ডায়গনস্টিক সেন্টার থেকে ইউপিডিএফ সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদের দুই নেতা অস্ত্রের মুখে অপহৃত হয়েছে।

এরা হচ্ছে, পিসিপি খাগড়াছড়ি সদর উপজেলা শাখার সভাপতি সোহেল চাকমা ও সহ-সভাপতি জুয়েল চাকমা। দুপুর পৌনে ১টার দিকে এ অপহরনের ঘটনা ঘটে।

পাহাড়ি ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক অমল ত্রিপুরা এ ঘটনার জন্য জেএসএস(এমএন লারমা) -এর সন্ত্রাসীদের দায়ী করে বলেন, তাদের দুই নেতা লাইফ কেয়ার ডায়গনস্টিক সেন্টারে সন্ত্রাসীরা অস্ত্রের মুখে দুটি মোটরসাইকেলে করে তাদের অপহরণ করে দীঘিনালা সড়কের দিকে নিয়ে যায়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মো: আব্দুল আব্দুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পাওয়ার পর অপহৃতদের উদ্ধারে চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত শুক্রবার রাতে খাগড়াছড়ি জেলা সদরের কমলছড়ি ইউনিয়ন পরিষদের খ্রীষ্টানপাড়ার মৃত শরত কুমার চাকমার ছেলে বাড়ির পাশের বিল থেকে ব্যাঙ ধরার সময় দুর্বৃত্তের ধারালো অস্ত্রের কুপে সমুয়েল চাকমা খুন হয়। এ হত্যাকান্ডের জন্য জেএসএস(এমএন) গ্রুপ ইউপিডিএফকে দায়ী করে।

অপর দিকে একই দিন রাতে জেলার পানছড়িতে যৌথ অভিযানে একটি বিদেশী পিস্তল,দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগজিনসহ চার ইউপিডিএফ কর্মী আটক হয়।

অপর দিকে রবিবার ভোর রাতে জেলার দীঘিনালায় যৌথবাহিনীর অভিযানে ইউপিডিএফ’র শীর্ষ নেতা রামেশ চাকমা তার দেহরক্ষীসহ ৬ রাউন্ড গুলি ভর্তি একটি বিদেশী পিস্তলসহ আটক হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন