খাগড়াছড়ি আসনে বিএনপির দুই মনোনয়ন প্রত্যাশীর সাক্ষাৎকার গ্রহণ 

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

সাক্ষাৎকার গ্রহণ তৃতীয় দিনে খাগড়াছড়ি সংসদীয় আসনে বিএনপির দুই মনোনয়ন প্রত্যাশী সাক্ষাৎকার দিয়েছেন। এরা হচ্ছেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া ও  কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সমীরন দেওয়ান। মঙ্গলবার  লন্ডন থেকে এ তিন মনোনয়ন প্রত্যাশীর সাক্ষাৎকার গ্রহণ করেন বিএনপির ভারপ্রাপ্ত  চেয়ারম্যান তারেক রহমান।

সাক্ষাৎকার গ্রহণ শেষে ওয়াদুদ ভূইয়া বলেন, জেল-জুলম, নিপিড়ন ও নির্যাতন উপেক্ষা করে খাগড়াছড়ি জেলা বিএনপিকে সু-সংগঠিত করেছেন। কাজে দল তাকেই মনোনয়ন দিবেন এবং খাগড়াছড়ি আসনে তিনি বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবেন।

তিনি বলেন, দলের নেতাকর্মীরাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন, তিনি দলীয় মনোনয়ন নিয়ে নিজ নির্বাচনী এলাকায় ফিরবেন।

নির্বাচিত হলে তার প্রধান কাজ কি হবে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ওয়াদুদ ভূইয়া বলেন, সাম্প্রদায়িক-সম্প্রীতি বজায় রেখে আয়বর্ধন মূলক প্রকল্প গ্রহণের মাধ্যমে এলাকার বিপুল সংখ্যক মানুষের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করা।  এদিকে খাগড়াছড়ি সংসদীয় আসনে (২৯৮) মঙ্গলবার পর্যন্ত সাত  প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। খাগড়াছড়ি জেলা নির্বাচন অফিস থেকে তারা মনোনয়নপত্র সংগ্রহ করেন। এরা হচ্ছে, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও প্রতিমন্ত্রী পদমর্যাদার পার্বত্য টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ভবেশ্বর রোয়াজা নিকি জাতীয়(এ) এর কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠ, ইসলামী আন্দোলনের আব্দুল জব্বার গাজী, ইউপিডিএফ’র (প্রসীত) কেন্দ্রীয় নেতা সচিব চাকমা, নতুন কুমার চাকমা, অংগ্য মারমা।

পাঁচ প্রার্থীর মনোনয়নপত্র গ্রহণের বিষয়টি নিশ্চিত করে খাগড়াছড়ি জেলা নির্বাচন অফিসার মো. জাহিদ হোসেন বলেন, দুই ইউপিডিএফ(প্রসীত)নেতা স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র নিয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন