খাগড়াছড়ির সহস্ত্রাধিক শীতার্তদের মাঝে পদক্ষেপের শীতবস্ত্র বিতরণ

Podkahp Pic

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি :

খাগড়াছড়ি জেলার পানছড়ি, মহালছড়ি ও দীঘিনালা উপজেলার প্রায় সহস্ত্রাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে বে-সরকারি উন্নয়ন সংস্থা পদক্ষেপ।

পদক্ষেপ মানবিক উন্নয়ন সংস্থার আয়োজনে পানছড়িতে ৩৩০, মহালছড়িতে ৩৩০ ও দীঘিনালা উপজেলায় ৩৩০ জন শীতার্তকে কম্বল প্রদান করা হয়। শুক্রবার সকাল সাড়ে নয়টা থেকে একই সময়ে তিন উপজেলায় কম্বল বিতরণ করা হয়।

পানছড়িতে পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো. আ. জব্বার, ৫নং উল্টাছড়ি ইউপি চেয়ারম্যান বিজয় চাকমা, দীঘিনালায় অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যান ও পদক্ষেপ প্রধান কার্যালয়ের ডেপুটি ম্যানেজার হাসানুর রহমান এতে উপস্থিত ছিলেন।

অতিথিরা এই মহতী উদ্যেগের ভূয়শী প্রশংসা করে বলেন, হতদরিদ্র ও দুঃস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ একটি মাইলফলক। ভবিষ্যতে সারা দেশে এ ধারা অব্যাহত রাখার আহবান জানান তারা।

পদেক্ষেপের ডেপুটি ম্যানেজার বলেন, পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র ১৯৮৬ সাল থেকে বরিশাল জেলার আগৈলঝড়া উপজেলা থেকে কার্যক্রম শুরু করে অদ্যবধি পর্যন্ত দেশের দরিদ্র জনগণের মান উন্নয়নে ক্ষুদ্র অর্থায়ন, কৃষি উন্নয়ন, শিক্ষা, স্বাস্থ্য ও সমাজ সেবামূলক কার্যক্রম বাস্তবায়নে নিরলস কাজ করে যাচ্ছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, পদক্ষেপের চট্টগ্রাম উত্তর জোনের জোনাল ম্যানেজার নজরুল ইসলাম খান, এরিয়া ম্যানেজার মিথুন দেওয়ান, মো. নবীউল ইসলাম, উপজেলা ম্যানেজার, সংবাদকর্মী, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ইউপি সদস্য/সদস্যারা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন