খাগড়াছড়ির রামগড় ও মাটিরাঙ্গায় বিএনপি’র চেয়ারম্যান প্রার্থীদের মারধর, হুমকির অভিযোগ

ইউনিয়ন পরিষদ নির্বাচন

স্টাফ রিপোর্টার:

খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার পাতাছড়া ইউপির বিএনপি’র সমর্থিত প্রার্থীর ১৪ এপ্রিল সন্ধ্যা ৭.০০ ঘটিকার সময় প্রচারের গাড়ী ভাংচুর ও কর্মীদের মারধর করেছে সরকারী দলের চেয়ারম্যান প্রার্থী মনিন্দ্র লাল এর সমর্থকেরা এবং ১৫ এপ্রিল নাকাপা এলাকায় পুলিশ ফাঁড়ির আইসির সামনে সরকার দলীয় প্রার্থী মনিন্দ্র লাল বিএনপি সমর্থিত প্রার্থী আবু বক্কর সিদ্দিককে প্রকাশ্যে হুমকি দিয়ে মারমুখি আচরণ করে প্রচারণা ও উঠান বৈঠক বন্ধ করার জন্য হুমকি দেন।

শুক্রবার জেলা বিএনপি সহ দফতর সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

বিবৃতিতে আরো বলা হয়েছে, অপর দিকে মাটিরাঙ্গা উপজেলার বেলছড়ি ইউনিয়নের বিএনপি সমর্থিত প্রার্থী হারুনের গনসংযোগ শেষে বিএনপি সমর্থক ছাত্রদল নেতা সাদ্দাম হোসেন বাড়ি ফিরলে রাত ১১.০০ ঘটিকার সময় সরকার দলীয় প্রার্থী নজরুলের নেতৃত্বে আলী মিয়া, সিদ্দিক মিয়া ও আলা উদ্দিন সহ ১০/১২ জন সন্ত্রাসী সাদ্দামকে বাড়ি হতে বের করে ক্যাম্পটিলা নামক স্থানে হত্যার উদ্দেশ্যে প্রচুর মারধর করে। তার চিৎকার শুনে বিজিবি ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য মাটিরাঙ্গা হাসপাতালে পাঠায়, বর্তমানে সে ২৭ নং বেডে চিকিৎসাধীন। তার অবস্থা আশংকাজনক।

তাছাড়াও তাইন্দং ইউনিয়নে সরকার দলীয় সন্ত্রাসীরা বিএনপি প্রার্থীকে প্রচারণা না চালানোর জন্য হুমকি দেয় এবং পোষ্টারসমূহ ছিঁড়ে ফেলে। গুমতি ইউনিয়নে বৃহস্পতিবার সন্ধ্যায় সরকার দলীয় সন্ত্রাসীরা বান্দরছড়া এলাকায় প্রচারনায় বিএনপি কর্মীদের অতর্কিত হামলা চালিয়ে আহত করেছে।

বিবৃতিতে জেলা বিএনপি ও সংশ্লিষ্ট উপজেলা বিএনপির নেতৃবৃন্দ সংগঠিত ঘটনাসমূহের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নির্বাচন কমিশন ও স্থানীয় প্রশাসনের দৃষ্টি আর্কষণপূর্বক সন্ত্রাসী ঘটনাসমূহের তদন্ত করে ব্যবস্থা গ্রহণের জন্য জোর দাবি জানিয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন