খাগড়াছড়ির বিভিন্ন উপজেলায় বিএনপি নেতা কর্মীদের উপর আ’লীগের হামলা অব্যাহত

প্রেস বিজ্ঞপ্তি

শুক্রবার সকাল সাড়ে ১০টায় মানিকছড়ি উপজেলা স্বেচ্ছাসেবক দলের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন (২৮)কে ছাত্রলীগের ক্যাডার হোসেন ও নাসির এর নেতৃত্বে ৭/৮জন ছাত্রলীগ ক্যাডার বাহিনী তার নিজ বাসায় গিয়ে হামলা চালিয়ে গুরুত্বর আহত করে এবং বাড়িঘর ভাংচুর করে।

এছাড়া দীঘিনালা উপজেলার বেতছড়ি গ্রামে ধানের শীষ প্রতীকের নির্বাচনী অফিসে আওয়ামী হামলা করে বিএনপি কর্মী কাসেমকে গুরুতর আহত ও অফিস ভাংচুর করে।

অপরদিকে গতকাল সন্ধ্যা ৭.১৫ মিনিটে মানিকছড়ি উপজেলার তিনটহরী বাজারে ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মো. তাজু (৫০) বাজারে নামাজ পড়তে আসলে তিনটহরী ইউনিয়ন আওয়ামী লীগ ও যুবলীগ ক্যাডার বাহার, হোসেন ও মোক্তার সহ ১০/১২ জন আওয়ামী সন্ত্রাসী অতর্কিত হামলা করে তাকে গুরুতর আহত করে একই সাথে ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক এরশাদ হুজুরকেও যুবলীগ ক্যাডার রা হামলা করে আহত করে।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া আওয়ামী লীগ সন্ত্রাসীদের এহেন কর্মকাণ্ডে  তীব্র নিন্দা ও প্রতিবাদ করে বলেন, সরকার তার ক্যাডার বাহিনীদেরকে লেলিয়ে দিয়ে বিএনপি নেতা কর্মীদের উপর হামলা, মামলা দিয়ে এলাকা ছাড়তে বাধ্য করে নির্বাচনী পরিবেশকে ধংস করার মাধ্যমে গত ৫ জানুয়ারির মত একটা একতরফা নির্বাচন করতে যাচ্ছে। নির্বাচন কমিশন সহ প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর দ্রুত হস্তক্ষেপ করে নির্বাচনী পরিবেশ ফিরিয়ে আনার দাবি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন