Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

খাগড়াছড়ির আলুটিলা পর্যটন এলাকায় ট্রাক চাপায় নিহতদের স্মরণে মোমবাতি প্রজ্জলন

Khagrachari Pic 07 copy

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়ির আলুটিলা এলাকায় ট্রাক চাপায় নিহতদের স্মরণে শনিবার সন্ধ্যায় মোমবাতি প্রজ্জলন করেছে সাংবাদিক-উন্নয়নকর্মী-সংস্কৃতিকর্মী-শিক্ষার্থীসহ নানা শ্রেণী পেশার মানুষ। পৌর টাউন হল প্রাঙ্গণে মোমবাতি প্রজ্জলন করা হয়।

এসময় নিহত ও আহতদের স্মরণে এক মিনিটের নীরবতাও পালন করা হয়। একমিনিট নীরবতা শেষে মোমবাতি হাতে পৌর টাউন হল প্রাঙ্গণ থেকে শাপলা চত্বর অভিমুখে শোক র‌্যালি বের করা হয়।

প্রসঙ্গত,শুক্রবার আলুটিলার ধাতুচৈত্য বৌদ্ধ বিহারে জেলা সদরের জনবল বৌদ্ধ বিহার অধ্যক্ষ চন্দ্রমনি মহাস্থবিরের দাহক্রিয়া হবার কথা ছিল।এ পূন্যানুষ্ঠানে হাজারো বৌদ্ধ ধর্মপ্রিয় নারী-পুরুষ হাজির হয়েছেন। আলুটিলা পর্যটন এলাকায় মেলা বসে। প্রধান সড়কেও লোকারণ্য ছিল। সকাল সোয়া ১০ টার দিকে হঠাৎ  পাথর বোঝাই একটি ট্রাক পাশে দাঁড়িয়ে থাকা মানুষের ওপর তুলে দিলে আটজন নিহত ও আরও অন্তত ১৪ জন আহত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন