খাগড়াছড়িতে স্কুলছাত্রী হত্যাকারী কিশোরের মৃত্যু

fec-image

মৃত্যু

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় প্রেমের প্রস্তাব প্রত্যাখান কারায় স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা করে নিজে বিষ পান করে একদিন পর চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মংরে মারমা (১৩)।

গত সোমবার সকালে খাগড়াছড়ির মহালছড়িতে আয়না মারমা (১২) নামে ৬ষ্ঠ শ্রেণির স্কুলছাত্রীকে কুপিয়ে গুরুতর আহত করে একই এলাকার মংরে মারমা।

আয়না মারমাকে প্রথমে মহালছড়ি সাস্থ্য কমপ্লেক্সে নিয়া হয়। পরে খাগড়াছড়ি হাসপাতালে নেয়া হলে ডাক্তাররা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল নিতে বলেন। সোমবার রাতে চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় স্কুলছাত্রী আয়নার মৃত্যু হয়।

এ ঘটনার পর ঘাতক মংরে মারমা নিজে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মংরে মারমা।

বুধবার সকাল ১১টায় নির্বাহী ম্যাজিস্ট্রেট শামছুল আলম, সহকারী পুলিশ সুপার রইছ উদ্দিন, মহালছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেমায়ূন কবিরসহ স্থানীয়দের উপস্থিতিতে নিহতের সুরতহাল প্রতিবেদন করা হয়।

মহালছড়ি থানার ওসি সেমায়ূন কবির জানান, মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।খাগড়াছড়ির সহকারী পুলিশ সুপার রইছ উদ্দিন জানান, মেয়ে হত্যার ঘটনায় মংরে মারমাকে আসামি করে আয়না মারমার বাবা মংহলাচাই মারমা হত্যা মামলা দায়ের করেছিলেন। কিন্তু একমাত্র আসামি মংরে মারমা মারা যাওয়ায় এখন মামলার চূড়ান্ত প্রতিবেদন দাখিল করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন