Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

খাগড়াছড়িতে শ্রমিকলীগের দুই গ্রুপের পৃথক মে দিবস পালন

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

মহান মে দিবস উপলক্ষে খাগড়াছড়ি জেলা শ্রমিকলীগের দুই গ্রুপ পৃথকভাবে র‌্যালি ও আলোচনা সভা করেছে।

মঙ্গলবার(১মে) সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি পার্বত্য চট্টগ্রাম টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির অনুসারিরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরীর নেতৃত্বে শহরের কদমতলীস্থ দলের অস্থায়ী কার্যালয় থেকে একটি র‌্যালি বের করে। র‌্যালিটি শহরের প্রধান সড়ক হয়ে টাউন হলের সামনে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন ও আলোচনা সভা করে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য খোকনেশ^র ত্রিপুরা, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি চন্দন দেবনাথ ও সাধারণ সম্পাদক জাবেদ হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

অপর দিকে জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে একটি র‌্যালি বের হয়ে একইভাবে টাউন হলের সামনে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা করে।

খাগড়াছড়ি জেলা শ্রমিকলীগের আহ্বায়ক নূর নবীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক টাক্সফোর্স চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সমীর দত্ত, যুগ্ম সম্পাদক এসএম সফি, শ্রম বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন পটোয়ারী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাঈনুল ইসলাম পলাশ প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন