খাগড়াছড়িতে শিক্ষক নিয়োগ পরীক্ষা: দ্বিতীয় দিনে উপস্থিত ৯৮.৫%

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি: খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের প্রাথমিক শিক্ষক নিয়োগে লিখিত পরীক্ষায় উর্ত্তীণদের মৌখিক পরীক্ষার দ্বিতীয় দিনে উপস্থিতি হার বেড়েছে। সড়ক অবরোধ উপেক্ষা করে মঙ্গলবার মৌখিক পরীক্ষার দ্বিতীয় দিনে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানের কক্ষে মাটিরাঙা ও মহালছড়ি উপজেলার প্রার্থীরা মৌখিক পরীক্ষায় অংশ নেন। দ্বিতীয় দিনে ১৮০ জন প্রার্থীর মাঝে ১৭৭ জন প্রার্থীই উপস্থিত ছিলেন। উপস্থিতির হার ৯৮.৫%।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী জানান, শিক্ষক নিয়োগ ও যাচাই বাছাই কমিটির সদস্যদের উপস্থিতিতে লিখিত পরীক্ষায় উর্ত্তীণদের মৌখিক পরীক্ষা গ্রহণ করা হচ্ছে। দ্বিতীয় দিনে উপস্থিতির হার ছিল প্রথমদিনের চেয়ে বেশি।

উল্লেখ্য, জেলা পরিষদের অধীনস্থ বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের নবসৃষ্ট ও শুন্যপদে ৩৫৮ জন শিক্ষক নিয়োগের প্রক্রিয়া চলছে। যার ধারাবাহিকতায় গত ২৫ আগস্ট লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। লিখিত পরীক্ষায় প্রতিদ্বন্দ্বী ছিল ১৯৩৬ জন। তন্মধ্যে ৭১০ জন উর্ত্তীণ হয়েছে। গত ১৮ সেপ্টেম্বর থেকে উর্ত্তীণদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। ধারাবাহিকভাবে যা চলবে আগামী ২১ সেপ্টেম্বর পর্যন্ত।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন