খাগড়াছড়িতে রবিবার হরতাল নিয়ে ধুম্রজাল

Khagrachari Pic 10
নিজস্ব প্রতিবেদক:
খাগড়াছড়িতে রবিবার সকাল-সন্ধ্যা হরতাল ডাকা নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে। জেলা মুক্তিযোদ্ধা সংসদের জেলা কমান্ডার মো. রইছ উদ্দিনের উপর হামলার প্রতিবাদে শুক্রবার বিকালে শাপলা চত্বরে আয়োজিত প্রতিবাদ সমাবেশে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম হামলাকারীদের গ্রেফতার করা না হলে রবিবার জেলায় সকাল-সন্ধ্যা হরতাল আসতে পারে বলে ঘোষণা দেন।

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ও বেশ কয়েকটি অনলাইন রবিবার জেলায় সকাল-সন্ধ্যা হরতালের সংবাদ প্রচার হয়। ফলে সাধারণ খেটে খাওয়া মানুষের মাঝে অনিশ্চয়তা দেখা দেয়। বিভিন্ন মহল থেকে হরতাল নিয়ে ফোন আসতে থাকে সাংবাদিকদের কাছে।
Khagrachari Pic 11
এ বিষয়ে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি মুক্তিযোদ্ধা সংসদের বলে পার্বত্যনিউজকে জানান।

খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সংসদের জেলা ডেপুটি কমান্ডার(এক) কাবিল মিয়া পার্বত্যনিউজকে বলেন, হরতালের বিষয়ে আমার জানা নেই এবং এ নিয়ে আমার সাথে কেউ যোগাযোগ করেনি।

খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মো. হারুন মিয়া পার্বত্যনিউজকে বলেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের জেলা কমান্ডার মো. রইছ উদ্দিনের উপর হামলার ঘটনাটি নিন্দনীয়। তবে কারা হামলা করেছে আমরা জানি না। আমরা ঘটনার নিন্দা জানানোর জন্য শনিবার বেলা ১১টায় সাংবাদিক সম্মেলন ডেকেছি। রবিবার জেলায় সকাল-সন্ধ্যা হরতালের বিষয়ে আমরা কিছুই জানি না এবং এ বিষয়ে কেউ আমাদের সাথে আলোচনাও করেনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন