Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

খাগড়াছড়িতে মাদক ব্যবসা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত দুই

Khagrachari Picture(04) 21-08-2016
নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:
খাগড়াছড়িতে মাদক ব্যবসা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় অপর দুই মাদক ব্যবসায়ী আহত হয়েছে। বুধবার বিকালে জেলা শহরের খবংপড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাটি পরে পাহাড়ি-বাঙালি বিরোধে রূপ নিলে নিরাপত্তা বাহিনীর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বুধবার বিকাল ৫ টার দিকে খবংপুড়িয়া এলাকায় গণধোলাইয়ের শিকার হয় খাগড়াছড়ির মাদক সম্রাট সাইফুল ইসলাম ওরফে ইয়াবা জুয়েল ও তার সহযোগী লিটন। কিন্তু পরক্ষণে ঘটনা পাহাড়ি-বাঙালি বিরোধে রূপ নেয়। ইউপিডিএফ সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদের একদল কর্মী বাঙালি অধ্যুষিত সবুজবাগ এলাকায় ঢুকে পড়লে উত্তেজনা ছড়িয়ে পড়ে। শুরু হয় ধাওয়া-পাল্টা ধাওয়া। ঘটনা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও সেনা টহল দল পৌঁছলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, খাগড়াছড়ির মাদক সম্রাট সাইফুল ইসলাম ওরফে ইয়াবা জুয়েল ও তার সহযোগী লিটন মাদক বিক্রির পাওনা টাকা চাইতে গেলে অপর মাদক ব্যবসায়ী রাজু চাকমা ও তার সহযোগীরা হামলা চালায়। এতে জুয়েল ও লিটন আহত হয়।

ইয়াবা জুয়েলের শ্বশুর দেলোয়ার হোসেন জানান, তার জামাই পাওনা টাকা চাইতে গিয়ে হামলায় আহত হয়েছে। তবে সে এখন পুলিশের ভয়ে পালিয়েছে।

খাগড়াছড়ি সদর থানার এসআই আব্দুল্লাহ আল মাসদু জানান, ঘটনার সূত্রপাত মাদক ব্যবসা নিয়ে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, সাইফুল ইসলাম ওরফে ইয়াবা জুয়েল একজন মাদক ব্যবসায়ী। সে দফায় দফায় মাদকসহ গ্রেফতার হয়ে জেলে ছিল। জেল থেকে বের হয়ে সে আবার মাদক ব্যবসার চালাচ্ছে। তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা আছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন