খাগড়াছড়িতে মসজিদ উন্নয়ন ও প্রতিবন্ধী নারীকে খাগড়াছড়ি জোনের আর্থিক অনুদান

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

মসজিদ উন্নয়ন এবং প্রতিবন্ধী মহিলাকে আর্থিক অনুদান প্রদান করলো খাগড়াছড়ি সদর জোন।

বুধবার পানছড়ি উপজেলার আওতাধীন জিয়ানগর এলাকায় জিয়ানগর বায়তুল জান্নাত জামে মসজিদ এর নির্মাণ/সংস্কার কাজের জন্য আর্থিক অনুদান এবং মোছাঃ আছিয়া খাতুন (স্বামীঃ মৃত হাছান আলী, জিয়ানগর, পানছড়ি, খাগড়াছড়ি)’কে চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান করেন খাগড়াছড়ি সদর জোন এর জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন, পিএসসি।

এ সময় উপস্থিত ছিলেন মেজর মো. সোহেল আলম, সাব জোন কমান্ডার, পানছড়ি। মসজিদের অনুদানটি গ্রহণ করেন মো. আব্দুস সালাম, সভাপতি, জিয়ানগর বায়তুল জান্নাত জামে মসজিদ এবং চিকিৎসা অনুদান গ্রহণ করেন মোছাঃ আছিয়া খাতুন (প্রতিবন্ধী)।

মো. আব্দুস সালাম ও মোছাঃ আছিয়া খাতুন (৭৮) (প্রতিবন্ধী)অনুদান পেয়ে নিরাপত্তা বাহিনীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতেও বিভিন্ন প্রয়োজনে নিরাপত্তা বাহিনীর সহয়তা কামনা করেন।

এ বিষয়ে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন, পিএসসি এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণ/সংস্কার, চিকিৎসা সহায়তাসহ পাহাড়ি জনসাধারণসহ পাহাড়ে বসবাসরত জনগণের আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি সকল সম্প্রদায়ের মধ্যে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় খাগড়াছড়ি সদর জোন তথা সেনাবাহিনীর এরূপ উদ্যোগ অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অনুদান, খাগড়াছড়ি, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন