Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

খাগড়াছড়ি প্রতিনিধি:

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার এবং মুক্তির দাবিতে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করছে খাগড়াছড়ি জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন।

মঙ্গলবার বেলা ১১টার দিকে জেলা শহরের কলাবাগান মিল্লাত চত্বরে প্রতিবাদ সমাবেশ করে। এর আগে নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল বের করে।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি আবু ইউছুফ চৌধুরী।

তিনি বিএনপির কর্মসূচিকে শান্তিপূর্ণ উল্লেখ করে আগামীতে সকল কর্মসূচি বিএনপি কার্যালয়ে করতে দিতে প্রশাসনের কাছে অনুরোধ জানান । এসময় তিনি বেগম জিয়াসহ রাজনৈতিক বন্দি বিএনপির সকল নেতাকর্মীকে অবিলম্বে মুক্তি দেয়ার আহ্বান জানান।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহাবুব অালম সবুজের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্রমোহন রওয়াজা, সাংগঠনিক সম্পাদক এমএন আবছার, আব্দুর রব রাজাসহ জেলা উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন