খাগড়াছড়িতে বিএনপি’র অবস্থান ধর্মঘট কর্মসূচি পালন

IMG_20170302_121018 copy

খাগড়াছড়ি প্রতিনিধি:

অপ্রয়োজনে গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় বিএনপির দেশব্যাপী কর্মসূচির অংশ হিংসেবে খাগড়াছড়িতে অবস্থান ধর্মঘট পালন করছে খাগড়াছড়ি জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন।

বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ কর্মসূচিপালন করে। এ কর্মসূচিতে জেলা ও বিভিন্ন উপজেলার নেতাকর্মীরা অংশগ্রহণ করে।

অপ্রয়োজনে গ্যাসের মূল্য বৃদ্ধিকরে ভোটার বিহীন এ সরকার দেশের জনগণকে ভোগান্তিতে ফেলছে বলে উল্লেখ করে পৌর বিএনপির সভাপতি আব্দুর রব রাজা আরও বলেন, সংবিধান রক্ষার নামকরে তথাকথিত নির্বাচন করে ক্ষমতায় এসে দেশের জনগণের উপর শুধু অত্যাচার নির্যাতনে সীমাবদ্ধ নয়। এবার দেশের মানুষের ওপর  জীবন যাপনের ব্যয় বাড়ানো হচ্ছে গ্যাসের মূল্য বৃদ্ধি করে। এ সিদ্ধান্ত গ্রহণযোগ্য নয় উল্লেখ করে কেন্দ্র হতে ঘোষিত যে কোনো  কঠিন কর্মসূচি পালনের অঙ্গীকার করেন।

জেলা বিএনপির সহ-সভাপতি কংচাইরী মারমার সভাপতিত্বে কর্মসূচিতে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক আইয়ুব খান, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি শরিফুল ইসলাম ভূইয়া আসাদ, যুগ্ম সম্পাদক শাহেদ হোসেন সুমন, জেলা কৃষক দলের সভাপতি এম এ হান্নান, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জহির আহাম্মদসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন