Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

খাগড়াছড়িতে বাঙ্গালীদের ডাকা হরতাল চলছে

hartal-pic-copy
খাগড়াছড়ি প্রতিনিধি:

পার্বত্য চট্টগ্রাম ভূমি বিরোধ নিষ্পত্তি কমিশন আইনের সংশোধনী-২০১৬ বাতিলের দাবিতে এবং খাগড়াছড়ির আলুটিলায় বিশেষ পর্যটন জোন বাতিল করার সরকারী সিদ্ধান্তের প্রতিবাদে ৫ বাঙ্গালী সংগঠনের ডাকা হরতাল চলছে তিন পার্বত্য জেলা খাগড়াছড়ি, রাঙ্গামাটি ও বান্দরবানে।

খাগড়াছড়ি শহরে হরতালের সমর্থনে থেমে থেমে চলছে  বিক্ষোভ মিছিল ও পিকেটিং। সকালে ভূমি বিরোধ নিষ্পত্তি কমিশনের প্রধান কার্যালয়ের সামনে এবং শহরের জিয়া ভাস্কর্যের সামনে  টায়ারে  আগুন জ্বালিয়ে  পিকেটিং করেছে হরতাল সমর্থকরা। পরে পুলিশ এসে তাদের ছত্রভঙ্গ করে দেয়। হরতালের কারণে শহরের কোন ব্যবসা প্রতিষ্ঠান খোলেনি। বন্ধ রয়েছে অভ্যন্তরীণ ও দূরপাল্লার সড়কের সব ধরনের যান চলাচল। এতে করে চরম দূর্ভোগে পড়েছে যাত্রীরা। হরতালে জেলা শহরে আটকে আছে দূর-দুরান্ত থেকে পাহাড় ভ্রমণে আসা পর্যটকরাও।

পুলিশ সুপার মো. মজিদ আলী জানান, হরতালে নাশকতা এড়াতে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। শহরের প্রতিটি মোড়ে অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন