খাগড়াছড়িতে প্রেমের বিয়েতে পরিবারের আপত্তিতে প্রেমিক কারাগারে

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়িতে প্রেমের বিয়েতে পরিবারের আপত্তিতে প্রেমিককে কারাগারে ও প্রেমিকাকে মুক্তি দিয়েছে অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

বৃহস্পতিবার(১৯ অক্টোবার) বিকেলে পুলিশ যুগলকে খাগড়াছড়ির অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো. নোমানের আদালতে হাজির করা হলে বিচারক প্রেমিকার জবানবন্দী শুনে প্রেমিকাকে মুক্তি দেয় এবং মেয়ের পরিবারের আপত্তিতে প্রেমিককে কারাগারে প্রেরণের নির্দেশ দেয়।

দীঘিনালা থানার ওসি সামসুদ্দিন ভূইয়া জানান, গত ১৩ অক্টোবর দীঘিনালা থানাধীন থানাপাড়া এলাকা থেকে সুখময় চাকমার কলেজ পড়ুয়া মেয়ে আয়না চাকমা একই উপজেলার কুমিল্লাটিলা এলাকার ফরিদ মিয়ার ছেলে আবু বক্করের সাথে পালিয়ে গিয়ে ধর্মান্তরিত হয়ে বিয়ে করে।

এঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে গত ১৮ অক্টোবর থানায় অপহরণ মামলা দায়ের করলে ওইদিন রাতেই চট্টগ্রামের ফটিকছড়ি বিবিরহাটের জনৈক আবু ইউসুফের বাড়ি থেকে পুলিশ ওই যুগলকে আটক করে।

বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ি হাসপাতালে মেয়ের ডাক্তারী পরীক্ষা শেষে আদালতে হাজির করা হয়। আদালতে মেয়ে সেচ্ছায় বাড়ি ছেড়েছে এবং ধর্মান্তরিত হয়ে বিয়ে করেছে বলে স্বীকার করেছে। এর প্রেক্ষিতে আদালত মেয়েকে মুক্তি দেয় এবং ছেলেকে কারাগারে নেয়ার নির্দেশ দেয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন