খাগড়াছড়িতে পরিবহন ধর্মঘট চলছে

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়িতে   ৪৮ ঘন্টার পরিবহন ধর্মঘট চলছে। “সড়ক পরিবহন আইন-২০১৮ এর কয়েকটি ধারা সংশোধনসহ ৮ দফা দাবীতে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন এ ধর্মঘটের ডাক দেয়।

রবিবার সকাল ৬টা থেকে ধর্মঘটের কারণে খাগড়াছড়ি থেকে ছেড়ে যায়নি খাগড়াছড়ি-চট্টগ্রাম, ফেনী-ঢাকার কোন যানবাহন। এছাড়াও মারিশ্যা, রাঙ্গামাটি, পানছড়ি, দীঘিনালা সড়কেও ছেড়ে যেতে দেখা যায়নি কোনো ধরনের যাত্রীবাহি দুরপাল্লার পরিবহন। ফলে চরম দূভোর্গে পড়ে সাধারণ পথচারীরা। দূর-দূরান্ত থেকে আসা পর্যটকসহ গুরুত্বপূর্ণ কাজে যেতে পারেনি সাধারণ মানুষ। প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে বাড়তি নিরাপত্তা।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ শাহাদাত হোসেন টিটো বলেন, পরিবহন ধর্মঘটে কোনো ধরনের বিশৃঙ্খলা নেই খাগড়াছড়িতে। পুলিশ শতর্ক অবস্থানে রয়েছে বলে তিনি জানান।

খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক-শ্রমিক সমন্বয় পরিষদের সদস্য সচিব মো. ইউনুছ বলেন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের ডাকা ধর্মঘটের কারণে গাড়ি ভাংচুর ও যানবাহন চালাচতে বাঁধা দেওয়াসহ যাত্রীদের ভূগান্তির কথা বিবেচনা করে খাগড়াছড়িতে গাড়ি চলাচল বন্ধ রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন