Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

খাগড়াছড়িতে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত হচ্ছে


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়িতে নানা আয়োজনে মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হচ্ছে।

দিবসটি উপলক্ষ্যে সকালে জেলা প্রশাসন জেলা উদ্যোগে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে একটি শোক র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে খাগড়াছড়ি টাউন হলের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন পার্বত্য চট্টগ্রাম টাস্কফোর্স চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা প্রশাসক মো. রাশেদুল ইসলাম, পুলিশ সুপার আলী আহমদ খান ও পৌরসভার মেয়র মো. রফিকুল আলমসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

দিবসটি উপলক্ষ্যে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা সরকারি ও স্বায়ত্বশাসিত ভবনে অর্ধনমিতভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এছাড়া জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে মোনাজাত ও প্রার্থনা, সরকারি শিশু পরিবার ও জেলা কারাগারে উন্নতমানের খাবার পরিবেশন করা হচ্ছে।
দুপুরে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির নেতৃত্বাধীন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ কাঙালী ভোজের আয়োজন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন