খাগড়াছড়িতে দূর্গা পুজায় সুষ্ঠু শান্তিপূর্ন পরিবেশ উদযাপনে মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:

খাগড়াছড়ি পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান বলেছেন, খাগড়াছড়িতে শারদীয় দূর্গা পুজা উৎসব আনন্দঘন সুষ্ঠু শান্তিপূর্ন পরিবেশে উদযাপনে তিনস্তরের নিরাপত্তা ব্যবস্থা থাকবে।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) সকালে শারদীয় দূর্গা পুজা উৎসবের প্রস্তুতি নিয়ে খাগড়াছড়ি পুলিশ লাইনে পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দকে নিয়ে আইন শৃংখলা বিষয়ক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

সভায় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাহউদ্দিন, সহকারী পুলিশ সুপার আব্দুল আওয়াল পুজা ও বাংলাদেশ উদযাপন পরিষদের সম্পাদক তরুন কুমার ভট্টাচার্য, খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাদত হোসেন টিটু, রামগড়ের তারেক মো: আব্দুল হান্নান, মাটিরাঙার জাকির হোসেন, মানিকছড়ির আব্দুর রশিদ, লক্ষীছড়ির আব্দুল জব্বার, মহালছড়ির নূরে আলম, দীঘিনালার আব্দুস সামাদ ও গুইমারার গিয়াস উদ্দিনসহ প্রত্যেক পুজা মন্ডপ কমিটির নেতৃবৃন্দ।

সভায় জানানো হয়, এ বছর জেলায় এবার ৫৪ টিি মন্ডবে দূর্গা পূজা হবে। তার মধ্যে ৫৩ টি প্রতিমা পূজা ও ১টি ঘট পূজা হবে। খাগড়াছড়ি পূজা উদযাপন পরিষদের দেওয়া তথ্যে জানা গেছে, জেলার ২৯টি পূজা মন্ডবকে অধিক গুরুত্বপূর্ণ, ৬টিকে গুরুত্বপূর্ণ ও ১৯ টি সাধারন হিসেব চিহিৃত করে পুজা শান্তিপূর্ন পরিবেশে উদযাপনে পুলিশ প্রশাসনের তিনস্তরের নিরাপত্তা বলয় থাকবে। মোতায়েন থাকবে ১০টি মোবাইল ও ২৪টি স্টাইকিং পর্যাপ্ত পুলিশ, আনসার ও ভিডিপি সদস্য। থাকবে সাদা পোষাকের পুলিশও।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন