খাগড়াছড়িতে ছাত্রদলের ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

untitled-1-copy

খাগড়াছড়ি প্রতিনিধি:

জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ছাত্র সমাবেশ করেছে খাগড়াছড়ি জেলা ছাত্রদল।  জেলা বিএনপির কার্যালয়ে এ সমাবেশ আয়োজন করে।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রবিবার বেলা ১১টায়  দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে অতিথিদের নিয়ে কেক কাটেন জেলা ছাত্রদলের নেতাকর্মীরা।

ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় সহকর্মসংস্থান সম্পাদক ও জেলা বিএনপি সভাপতি ওয়াদুদ ভূইঁয়া।

এ সময় তিনি বলেন, ছাত্রদল নেতৃত্ব তৈরিকারী প্রতিষ্ঠান। এ প্রতিষ্ঠান থেকেই  দলের ভবিষ্যৎ গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের যোগ্যতা সম্পূর্ণ নেতা সৃষ্টি হচ্ছে। তিনি ছাত্রদল নেতাদের আরও ব্যক্তিত্ব সম্পূর্ণ হয়ে কাজ করার নির্দেশ দেন। সরকার বিরোধী আন্দোলনে ছাত্রদলের অনেক নেতাকর্মী খুন, গুম ও গুপ্ত হত্যার শিকার হয়েছেন। মামলা-হামলা, গ্রেপ্তার নির্যাতন সত্ত্বেও বেগম খালেদা জিয়ার নেতৃত্বে তারা এখনো রাজপথে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাচ্ছে।

এসময় তিনি আরও বলেন, তারুণ্যের অহংকার তারেক রহমান ও সালাউদ্দিন আহাম্মদসহ এখন অনেক কেন্দ্রীয় নেতা ছাত্রদল থেকে উঠে এসেছে। এখন যারা ছাত্রদল করছে ভবিষ্যৎ নেতৃত্বে তারাই আসবে। গণতন্ত্রের বিজয় ছিনিয়ে আনতে ছাত্রদল নেতাকর্মীদের শিক্ষা ও ঐক্যের ভিত্তিতে মেধা ও সাহসের সমন্বয় ঘটিয়ে রাজপথে বলিষ্ঠ ভূমিকা পালন করতে হবে।

জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি শরিফুল ইসলাম ভূইঁয়া আসাদ’র সভাপতিত্বে ছাত্র সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, জেলা সাধারণ সম্পাদক আবু ইউছুফ চৌধুরী, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, সহ-সাধারণ সম্পাদক শাহেদুল ইসলাম সুমনসহ বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন